সেনার খাবারের মান নিয়ে তোলপাড় ফেলে খবরে, এবার মোদীর বিরুদ্ধেই প্রার্থী প্রাক্তন জওয়ান তেজবাহাদুর

২০১৭ সালের জানুয়ারি মাসে নিজের ফেসবুক ওয়ালে একটি ভিডিও পোস্ট করেন তেজ বাহাদুর। সেখানে তিনি অভিযোগ করেন, বিএসএফ জওয়ানদের জন্য যে খাবার দেয় তা অত্যন্ত খারাপ মানের

Updated By: Mar 30, 2019, 01:46 PM IST
সেনার খাবারের মান নিয়ে তোলপাড় ফেলে খবরে, এবার মোদীর বিরুদ্ধেই প্রার্থী প্রাক্তন জওয়ান তেজবাহাদুর

নিজস্ব প্রতিবেদন: জওয়ানদের জন্য অত্যন্ত খারাপ মানের খাবার দেওয়ার অভিযোগ তুলে দেশজুড়ে শোরগোল ফেলে দেন বিএসএফ জওয়ান তেজ বাহাদুর যাদব। ফের খবরে সেই তেজ বাহাদুর। এবার লোকসভা নির্বাচনে তিনি লড়াই করছেন বারাণসী থেকে। প্রতিপক্ষ খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

আরও পড়ুন-নিজের ওয়ার্ডেই তৃণমূলের অনুষ্ঠানে ব্রাত্য সব্যসাচী

বিএসএফের ভাবমূর্তি নষ্ট করার অভিযোগে এনে তেজ বাহাদুরকে বরখাস্ত করে বিএসএফ। তাঁর বিরুদ্ধে বিশেষ তদন্ত চালিয়ে ওই সিদ্ধান্ত নেওয়া হয়। নির্বাচনে লড়া প্রসঙ্গে সংবাদমাধ্যমে তেজ বাহাদুর জানিয়েছেন, অনেক দল তাঁকে নির্বাচেন লড়াই করার প্রস্তাব দিলেও তিনি লড়াই করবেন নির্দল প্রার্থী হয়ে।

নির্বাচনে হয়তো জামানত জব্দ হবে? তাহলে কেন লড়াই করছেন? তেজ বাহাদুর জানান, মোদী জওয়ানদের নাম করে ভোট চাইছেন। কিন্তু সেনার জন্য তিনি কিছুই করেননি।

আরও পড়ুন-এনডিএ শরিক নেতাদের নিয়ে গান্ধীনগরে আজ অমিত শাহর মনোনয়ন

উল্লেখ্য, ২০১৭ সালের জানুয়ারি মাসে নিজের ফেসবুক ওয়ালে একটি ভিডিও পোস্ট করেন তেজ বাহাদুর। সেখানে তিনি অভিযোগ করেন, বিএসএফ জওয়ানদের জন্য যে খাবার দেয় তা অত্যন্ত খারাপ মানের। শুধু তাই নয়, জওয়ানদের জন্য আসা রেশন বিক্রি করে দেন উর্ধ্বতন কর্তৃপক্ষ। তেজ বাহাদুর আরও অভিযোগ করেন, ওই ভিডিও পোস্ট করার জন্য তাঁর বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হেত পারে।

ওই ভিডিওটি ভাইরাল হওয়ার পর তা নিয়ে শোরগোল পড়ে যায় দেশজুড়ে। তবে ওই অভিযোগ উড়িয়ে দেয় বিএসএফ। তিন মাস তদন্তের পর তেজ বাহাদুরকে বরখাস্ত করে সীমান্তরক্ষী বাহিনী।

.