আডবাণীর ইস্তফা না মঞ্জুর করল বিজেপি, এখনও গোঁসা লৌহপুরুষের

Cসন্ধের বৈঠকে এই সিদ্ধান্তে সকলের সহমত মিলেছে বলে জানিয়েছেন রাজনাথ সিং। বিজেপি সভাপতি জানিয়েছেন, "আডবাণী আমাদের নেতা ও পথপদর্শক থেকেছেন এবং থাকবেন। সংসদীয় বোর্ড বোর্ড তাঁর ইস্তফা খারিজ করছে।"

Updated By: Jun 10, 2013, 10:35 PM IST

লালকৃষ্ণ আডবাণীর ইস্তফা না মঞ্জুর করার সিদ্ধান্ত নিল দলের সংসদীয় বোর্ড। সন্ধের বৈঠকে এই সিদ্ধান্তে সকলের সহমত মিলেছে বলে জানিয়েছেন রাজনাথ সিং। বিজেপি সভাপতি জানিয়েছেন, "আডবাণী আমাদের নেতা ও পথপদর্শক থেকেছেন এবং থাকবেন। সংসদীয় বোর্ড বোর্ড তাঁর ইস্তফা খারিজ করছে।"
দিল্লিতে তড়িঘড়ি ডাকা পার্লামেন্টরি কমিটির বৈঠকে যখন সকলে ব্যাস্ত, ততক্ষণে খবর পৌঁছে গিয়েছে প্রায় সকলের কাছে। সিদ্ধান্ত পূণর্বিবেচনা করতে নারাজ আডবাণী জী। গতকালই বিজেপির নির্বাচনী প্রচারের দায়িত্ব পেয়েছেন নরেন্দ্র মোদী। পদ্মের মুখ মোদিই। এই সিদ্ধান্তেই চটেছেন অডবাণী (রাজনৈতিক মহলের ব্যাখ্যা)।    
আজ সকালে বিজেপি সভাপতিকে ডেকে পাঠান আডবাণী। আবেদন করেন তাঁর ইস্তফার কথা প্রকাশ্যে না আনার জন্য। কিন্তু নিজেই সংবাদমাধ্যমে চিঠির প্রতিলিপি পাঠিয়ে দেন তিনি। ১৯৮০ তে বিজেপির গঠনের গর্ভগৃহ থেকে নেতৃত্বে থাকা আডবাণীর অভিযোগ, বর্তমানে বেশিরভাগ নেতারা তাঁদের ব্যক্তিগত স্বার্থে কাজ করছেন।
ইস্তফা আডবাণীর, গোঁসা ভাঙাতে আসরে রাজনাথ। পড়ুন...
আডবাণীর পত্র বোমা রাজনাথকে। পড়ুন...
সকালে মোদীর ফোন ধরেননি আডবাণী। পড়ুন...

.