FIFA World Cup 2022 | Leo Messi: ভারতেই জন্মেছেন লিওনেল মেসি! জনপ্রিয় নেতার দাবি শুনে তাজ্জব নেটপাড়া

FIFA World Cup 2022 | Leo Messi: সোশ্যাল মিডিয়া ভেসে যাচ্ছে মেসির রূপকথা লেখার গল্পে। আট থেকে আশি সকলেই পোস্ট করছেন মেসির ছবি, মেসির কথা, মেসির স্বপ্ন সত্যি হওয়ার আখ্যান। তবে এর মাঝেই অসমের কংগ্রেস নেতার চাঞ্চল্যকর তথ্য শুনে হাসির রোল উঠেছে নেটপাড়ায়।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Dec 19, 2022, 05:59 PM IST
FIFA World Cup 2022 | Leo Messi: ভারতেই জন্মেছেন লিওনেল মেসি! জনপ্রিয় নেতার দাবি শুনে তাজ্জব নেটপাড়া

FIFA World Cup 2022, Leo Messi, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দীর্ঘ ৩৬ বছরের খরা কাটিয়ে রবিবার বিশ্বকাপ জিতেছে আর্জেন্টিনা। ফাইনালের আগেই মেসি বলেছিলেন তিনি আর দেশের জার্সি গায়ে বিশ্বকাপ খেলবেন না, অতএব এটাই ছিল বিশ্বকাপের মেসির শেষ ম্যাচ। দেশ, কাঁটাতার, দূরত্ব নির্বিশেষে সকলের প্রার্থণায় যেন অচিরেই জায়গা করে নিয়েছিলেন লিওনেল মেসি। মাঝমাঠের ম্যাজিশিয়ান যেন এবার পায় রাজার মুকুট, এটাই ছিল সকলের ইচ্ছা। রুদ্ধশ্বাস ম্যাচে এদিন ট্রাই ব্রেকারে এসে শাপ মোচন ঘটে মেসির। বহু প্রতীক্ষিত বিশ্বকাপ হাতে পান লিওনেল মেসি।

আরও পড়ুন-Deepika Padukone in FIFA World Cup 2022: বিশ্বকাপে নয়া ইতিহাস, দীপিকার মুকুটে নতুন পালক

গতকাল রাত থেকে অদ্ভুত এক হ্যাংওভারে রয়েছেন ফুটবল প্রেমীরা। কেউ বলছেন সারাজীবনে এরকম বিশ্বকাপের ফাইনাল দেখেননি কেউ লিখেছেন রুদ্ধশ্বাস ম্যাচে তাঁদের অর্ধমৃত হয়ে যাওয়ার অভিজ্ঞতা। সবমিলিয়ে ফুটবল মাদকতায় ডুবে গোটা বিশ্ব। লিও-র জন্য খুশি প্রত্যেক ফুটবলপ্রেমী। মেসি ম্যাজিকে আচ্ছন্ন সকলেই। সোশ্যাল মিডিয়া ভেসে যাচ্ছে মেসির রূপকথা লেখার গল্পে। আট থেকে আশি সকলেই পোস্ট করছেন মেসির ছবি, মেসির কথা, মেসির স্বপ্ন সত্যি হওয়ার আখ্যান। তবে এর মাঝেই অসমের কংগ্রেস নেতার চাঞ্চল্যকর তথ্য শুনে হাসির রোল উঠেছে নেটপাড়ায়।

আরও পড়ুন- Shruti Das: গায়ের রং নিয়ে খারাপ মন্তব্য! ‘বর্ণবৈষম্য দন্ডনীয় অপরাধ হোক’, দাবি শ্রুতির

আবেগের অন্য নাম লিওনেল মেসি। গতকাল রাতের পর একথা অস্বীকার করা প্রায় অসম্ভব। আবেগেই ভাসছেন সকলে। সেই রকম আবেগেই মেসির ভারতীয় যোগ বার করে ফেললেন অসমের কংগ্রেস নেতা আব্দুল খালেক। সোমবার সকল মেসি ফ্যানের মতোই তিনি শুভেচ্ছা জানিয়েছেন মেসিকে। কিন্তু সেখানে তিনি এমন এক মন্তব্য করেছেন যা দেখে চক্ষু ছানাবড়া নেটপাড়ার বাসিন্দাদের। কংগ্রেস নেতার দাবি, লিওনেল মেসির জন্মের সঙ্গে রয়েছে ভারতীয় যোগ। তিনি নাকি জন্মেছেন অসমে। সারা বিশ্ব জানে, আর্জেন্টিনার রোজারিওতে জন্মেছেন মেসি। কিন্তু মানতে নারাজ নেতা। কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হয়ে যায় পোস্ট। হাসির রোল ওঠে নেটপাড়ায়। গন্ডগোল পাকিয়ে ফেলেছেন বুঝেই সেই পোস্ট ডিলিট করে দেন কংগ্রেস নেতা। তবে স্ক্রিন শট ভাইরাল নেটপাড়ায়।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.