মুম্বই পুলিসকে হুমকি চিঠি, গাজার বদলা নিতে নাশকতার সম্ভাবনা, জারি সতর্কতা

গাজায় যুদ্ধে পরিস্থিতি ক্রমশ খারাপ হচ্ছে। আঁচ এসে পড়ল আরব সাগরের পারে। শ্রক্রবার মুম্বই পুলিসের কাছে একটি হুমকি চিঠি এসে পৌঁছয়। যার পর সতর্কতা জারি করা হয়েছে বাণিজ্য নগরীতে। চিঠিতে বলা হয়েছে গাজায় হামলার বদলা নিতে পালটা হামলা হতে পারে মুম্বইয়ে।

Updated By: Jul 27, 2014, 11:12 PM IST
 মুম্বই পুলিসকে হুমকি চিঠি, গাজার বদলা নিতে নাশকতার সম্ভাবনা, জারি সতর্কতা

মুম্বই: গাজায় যুদ্ধে পরিস্থিতি ক্রমশ খারাপ হচ্ছে। আঁচ এসে পড়ল আরব সাগরের পারে। শ্রক্রবার মুম্বই পুলিসের কাছে একটি হুমকি চিঠি এসে পৌঁছয়। যার পর সতর্কতা জারি করা হয়েছে বাণিজ্য নগরীতে। চিঠিতে বলা হয়েছে গাজায় হামলার বদলা নিতে পালটা হামলা হতে পারে মুম্বইয়ে।

মুম্বই পুলিস কমিশনার রাকেশ মারিয়াকে লেখা এক পাতার চিঠিটি শুক্রবার, ২৫ জুলাই কোন্ট্রোল রুমে পৌঁছয়। ডাক যোগে চিঠিটি পাঠানো হয়েছে। কমিশনার জানিয়েছেন, ""চিঠিতে লেখা রয়েছে, আমরা গাজায় হামলার বদলা নেব। ১৯৯৩ তে আপনি আমাদের আটকাতে পেরেছিলান, কিন্তু এইবার পারবেন না।''

হিন্দি ও ইংরাজি চিঠিটি লেখা হয়েছে। মুম্বই পুলিসের অনুমান, শহরে নাশকতার ছক কষছে সন্ত্রাসবদী সংগঠন গুলি।  চিঠিতে কে পাঠিয়ে তা খতিয়ে দেখছে পুলিস। কমিশনার জানিয়েছেন, অত্যন্ত গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে বিষয়টিকে। মুম্বইয়ের ক্রাইম ব্রাঞ্চ ও পুলিস স্টেশনগুলিকে সচেতন করে দেওয়া হয়েছে।

 

.