Lawyer Shot Dead: দুধ কিনতে বের হাতেই মহিলা আইনজীবীকে ঘিরে ধরে গুলি, কেঁচো খুঁড়তে গিয়ে বেরিয়ে এল কেউটে

Lawyer Shot Dead: অঞ্জলীর পোস্ট করা একটি ভিডিয়ো ধরেই এগোচ্ছে পুলিস। সেখানে অঞ্জলী দাবি করেছেন তাঁকে ক্রমাগত হুমকি দিচ্ছে তার শ্বশুর। রাস্তাতেই তিনি নাকি অঞ্জলীতে তাড়া করেছিলেন। খুনের হুমকিও দিয়েছিলেন

Updated By: Jun 7, 2023, 03:26 PM IST
Lawyer Shot Dead: দুধ কিনতে বের হাতেই মহিলা আইনজীবীকে ঘিরে ধরে গুলি, কেঁচো খুঁড়তে গিয়ে বেরিয়ে এল কেউটে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বুধবার ভয়ংকর কাণ্ড মেরঠের মেভলা কলোনিতে। সকালে বাড়ি থেকে দুধ কিনতে বাইরে বেরিয়েছিলেন পেশায় আইনজীবী অঞ্জলী গর্গ(৩৫)। সেই দুধ কিনে বাড়িতে ঢোকার মুখে তাকে লক্ষ্য করে গুলি চালায় কয়েকজন দুষ্কৃতী। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন অঞ্জলী। হইচই পড়ে যায় এলাকায়।

আরও পড়ুন- 'অনেক দেনা রে; আর দুটো বছর', পরিবারকে বুঝিয়ে ঘর ছেড়ে আর ফেরা হল না ৩ ভাইয়ের

ঘটনার তদন্ত নেমে কেঁচো খুঁড়তে গিয়ে কেউটে বের করেছে টি পি নগর থানার পুলিস। কারণ স্বামী নীতীন গর্গের সঙ্গে বনিবনা না হওয়ায় তার সঙ্গে ডিভোর্সের মামলা চলছিল অঞ্জলীর। সেই বিষয়টির উপরেই এখন জোর দিচ্ছে পুলিস। মামলা চালার আগে থেকে মেভলা কলোনিতে একাই থাকছিলেন অঞ্জলী। মনে করা হচ্ছে সেই সমস্যাই এই খুনের ঘটনার পেছনে রয়েছে। ওঁত্ পেতে থাকা হামলাকারীরা ঘরে ঢোকার মুখে ঘিরে ধরে গুলি চালায়ে দেয়।

অঞ্জলীর পোস্ট করা একটি ভিডিয়ো ধরেই এগোচ্ছে পুলিস। সেখানে অঞ্জলী দাবি করেছেন তাঁকে ক্রমাগত হুমকি দিচ্ছে তার শ্বশুর। রাস্তাতেই তিনি নাকি অঞ্জলীতে তাড়া করেছিলেন। খুনের হুমকিও দিয়েছিলেন। যে বাড়িতে বর্তমানে অঞ্জলী ছিলেন সেটি তাঁর শ্বশুরবাড়়ির এক আত্মীয়ের। সেই ঘর খালি করে দেওয়ার জন্য চাপ সৃষ্টি করা হচ্ছিল অঞ্জলীর উপরে। ঘটনার পরই আটক করা হয়েছে অঞ্জলীর শ্বশুরকে।

স্থানীয় সূত্রে সংবাদমাধ্য়মের খবর, গুলির শব্দ পেয়েই ঘটনাস্থলে ছুটে আসেন আসপাশের মানুষজন। গুলি করেই সেখান থেকে দ্রুত পালিয়ে যায় হামলাকারীরা। খবর পেয়েছে চলে আসে পুলিস। তারাই মৃতদেহ তুলে ময়না তদন্তের জন্য পাঠায়। 
টি পি নগর থানার ইনচার্জ সন্ত শারান বলেন, তদন্ত যেভাবে এগোচ্ছে তাতে সন্দহের তালিকায় অঞ্জলীর শ্বশুরবাড়ির আত্মীরা। অঞ্জলী যে বাড়িতে ছিলেন সেটি নিয়ে তার সঙ্গে শ্বশুরবাড়ির লোকজনের বিবাদ চলছিল। এলাকার সিসিটিভি খতিয়ে দেখছে পুলিস। খুব শীঘ্রই এই সহস্যের সমাধান হবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.