পশুখাদ্য কেলেঙ্কারি মামলায় সুপ্রিম কোর্টে ধাক্কা খেলেন লালুপ্রসাদ যাদব

পশুখাদ্য কেলেঙ্কারি মামলায় সুপ্রিম কোর্টে ধাক্কা খেলেন লালুপ্রসাদ যাদব। সিবিআইয়ের আর্জি বহাল রাখল শীর্ষ আদালত। এর ফলে কোনও অভিযোগ খেকেই রেহাই পাচ্ছেন না বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী। সেইসঙ্গে বহাল থাকছে অপরাধমুলক ষড়যন্ত্রের ধারাও। ২০১৪ সালে এই মামলায় RHD সুপ্রিমোকে সমস্ত অভিযোগ থেকে মুক্তি দিয়েছিল ঝাড়খণ্ড হাইকোর্ট। রায়ের বিরোধিতা করে সুপ্রিম কোর্টে আবেদন জানায় সিবিআই।

Updated By: May 8, 2017, 11:15 AM IST
পশুখাদ্য কেলেঙ্কারি মামলায় সুপ্রিম কোর্টে ধাক্কা খেলেন লালুপ্রসাদ যাদব

ওয়েব ডেস্ক: পশুখাদ্য কেলেঙ্কারি মামলায় সুপ্রিম কোর্টে ধাক্কা খেলেন লালুপ্রসাদ যাদব। সিবিআইয়ের আর্জি বহাল রাখল শীর্ষ আদালত। এর ফলে কোনও অভিযোগ খেকেই রেহাই পাচ্ছেন না বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী। সেইসঙ্গে বহাল থাকছে অপরাধমুলক ষড়যন্ত্রের ধারাও। ২০১৪ সালে এই মামলায় RHD সুপ্রিমোকে সমস্ত অভিযোগ থেকে মুক্তি দিয়েছিল ঝাড়খণ্ড হাইকোর্ট। রায়ের বিরোধিতা করে সুপ্রিম কোর্টে আবেদন জানায় সিবিআই।

আরও পড়ুন আজ দিল্লিতে মাওবাদী অধ্যুষিত ৯ রাজ্যের মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠক রাজনাথ সিংয়ের

২০ এপ্রিল লালু প্রসাদের আইনজীবী রাম জেঠমালানি এবং CBI আইনজীবী তাঁদের বক্তব্য পেশ করেন আদালতে। আজ সেই মামলারই রায় ঘোষণা হল। ২০১৩ সালের অক্টোবরে পশু খাদ্য কেলেঙ্কারি মামলায় অভিযুক্ত হন লালু প্রসাদ। ২মাস জেল হাজতে থাকার পর জামিন পান তিনি।

আরও পড়ুন  আজ সুদীপ বন্দ্যোপাধ্যায়ের জামিনের আবেদনের শুনানি

.