নতুন বছরে রাবড়িকে গোলাপ উপহার লালুর

নতুন বছরটা ভালবাসার মানুষকে উপহার দিয়ে শুরু করলেন লালুপ্রসাদ যাদব। যে বছরটা তাঁর রাজনৈতিক কেরিয়ারে অত্যন্ত গুরুত্বপূর্ণ হতেই চলেছে তার শুরুটাই করলেন স্ত্রী রাবড়ি দেবীকে গোলাপ উপহার দিয়ে। মজার মানুষ লালু আজ সাংবাদিকদের জানান, ''আমার ভালবাসার কথা জানাতে রাবড়িকে আমি গোলাপ উপহার দিয়েছি।''গত বছর ডিসেম্বরে জামিনে জেল থেকে ছাড়া পাওয়ার পরও রাবড়িকে গোলাপ দিয়েছিলেন লালু।

Updated By: Jan 1, 2015, 07:32 PM IST
নতুন বছরে রাবড়িকে গোলাপ উপহার লালুর

ওয়েব ডেস্ক: নতুন বছরটা ভালবাসার মানুষকে উপহার দিয়ে শুরু করলেন লালুপ্রসাদ যাদব। যে বছরটা তাঁর রাজনৈতিক কেরিয়ারে অত্যন্ত গুরুত্বপূর্ণ হতেই চলেছে তার শুরুটাই করলেন স্ত্রী রাবড়ি দেবীকে গোলাপ উপহার দিয়ে। মজার মানুষ লালু আজ সাংবাদিকদের জানান, ''আমার ভালবাসার কথা জানাতে রাবড়িকে আমি গোলাপ উপহার দিয়েছি।''গত বছর ডিসেম্বরে জামিনে জেল থেকে ছাড়া পাওয়ার পরও রাবড়িকে গোলাপ দিয়েছিলেন লালু।

নিজের দল আরজেডি-র কর্মী সমর্থকরা আজ ভিড় জমিয়ে লালুকে নতুন বছরের অভিনন্দন জানান। বিহারের মুখ্যমন্ত্রী জিতেন রাম মাঝির সঙ্গে দেখাও করেন। ২০১৪ লোকসভা নির্বাচনে প্রায় নিশ্চিহ্ন হয়ে গিয়েছিল লালুর দল। তবে চিরশত্রু নীতীশের দল জেডিইউয়ের সঙ্গে জোট করে উপনির্বাচনে সাফল্য পান লালু। সেই জোট নিয়েই ২০১৫ সালে ঘুরে দাঁড়ানোর স্বপ্ন দেখছেন বিহার রাজনীতির রঙীন এই চরিত্র।

Tags:
.