বিতর্কে বসুন্ধরা, ছেলে দুষ্মন্ত সিংয়ের কোম্পানিতে ১১ কোটি ৬৩ লক্ষ টাকা দিয়েছেন ললিত

বসুন্ধরা রাজে এবং ললিত মোদী যোগে চাঞ্চল্যকর তথ্য। রাজস্থানের মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজের ছেলে দুষ্মন্ত সিংয়ের কোম্পানিতে ১১ কোটি ৬৩ লক্ষ টাকা দিয়েছিলেন ললিত মোদী।  ইডি সূত্রে জানা যাচ্ছে, মরিশাসের একটি কোম্পানি উইলটন ইনভেস্টমেন্ট লিমিটেডের কাছ থেকে ২১ কোটি টাকা জমা পড়ে মোদীর আনন্দ হেরিটেজ হোটেলস প্রাইভেট লিমিটেড কোম্পানির অ্যাকাউন্টে। সেই টাকারই একটি অংশ দুষ্মন্ত সিংয়ের নিয়ন্ত হেরিটেজ হোটেলস প্রাইভেট লিমিটেডকে ঋণ এবং শেয়ার কেনার জন্য দেওয়া হয় বলে খবর। 

Updated By: Jun 17, 2015, 04:16 PM IST
 বিতর্কে বসুন্ধরা, ছেলে দুষ্মন্ত সিংয়ের কোম্পানিতে ১১ কোটি ৬৩ লক্ষ টাকা দিয়েছেন ললিত

ওয়েব ডেস্ক: বসুন্ধরা রাজে এবং ললিত মোদী যোগে চাঞ্চল্যকর তথ্য। রাজস্থানের মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজের ছেলে দুষ্মন্ত সিংয়ের কোম্পানিতে ১১ কোটি ৬৩ লক্ষ টাকা দিয়েছিলেন ললিত মোদী।  ইডি সূত্রে জানা যাচ্ছে, মরিশাসের একটি কোম্পানি উইলটন ইনভেস্টমেন্ট লিমিটেডের কাছ থেকে ২১ কোটি টাকা জমা পড়ে মোদীর আনন্দ হেরিটেজ হোটেলস প্রাইভেট লিমিটেড কোম্পানির অ্যাকাউন্টে। সেই টাকারই একটি অংশ দুষ্মন্ত সিংয়ের নিয়ন্ত হেরিটেজ হোটেলস প্রাইভেট লিমিটেডকে ঋণ এবং শেয়ার কেনার জন্য দেওয়া হয় বলে খবর। 

এর মধ্যে ৩ কোটি ৮০ লক্ষ টাকা দেওয়া হয়েছিল ঋণ হিসাবে। আর ১১ কোটি ৬৩ লক্ষ টাকা দুষ্মন্তের কোম্পানির ৮১৫টি শেয়ার কেনার জন্য দেন ললিত মোদী। এই লেনদেনের সময় রাজস্থানের মুখ্যমন্ত্রী ছিলেন বসুন্ধরা রাজে। দুষ্মন্ত সিং এবং ললিত মোদীর আর্থিক লেনদেন সংক্রান্ত ঘটনায় তদন্তের দাবি জানিয়ে দিল্লি হাইকোর্টে জনস্বার্থ মামলা দায়ের করেছেন আইনজীবী পুনম ভান্ডারি। তাঁর অভিযোগ, কালো টাকা সরাতেই দুষ্মন্ত সিংয়ের কোম্পানির শেয়ারের জন্য এমন অভাবনীয় অঙ্কের টাকা দিয়েছিলেন ললিত মোদী। 

.