সুইগিতে স্যানিটারি প্যাড অর্ডার করে যুবতী পেলেন চকোলেট কুকিজও!

সমীরার প্রশ্নের উত্তর দিয়েছে সুইগি। পালটা টুইটে সুইগি লিখেছে, 'আমরা শুধু চাই যে আপনার দিন ভালো কাটুক।' 

Updated By: Jan 26, 2023, 06:31 PM IST
সুইগিতে স্যানিটারি প্যাড অর্ডার করে যুবতী পেলেন চকোলেট কুকিজও!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অর্ডার করেছিলেন স্যানিটারি প্যাড। সেই প্যাডের সঙ্গেই পেলেন চকোলেট কুকিজ! অবাক হচ্ছেন? কিন্তু এমনটাই ঘটেছে। সুইগিতে স্যানিটারি ন্যাপকিন অর্ডার করে ডেলিভারিতে প্যাডের সঙ্গেই এক যুবতী পেলেন চকোলেট কুকিজ। 

সাধারণত সুইগির ইনস্ট্যান্ট ডেলিভারি অ্যাপে কোনও নিত্যপ্রয়োজনীয় জিনিস অর্ডার দিলে মিনিট ১৫-র মধ্যেই তা ডেলিভারি হয়ে যায়। এক্ষেত্রেও তাই হয়েছিল। কিন্তু স্যানিটারি প্যাডের সঙ্গেই চকোলেট কুকিজ পেয়ে অভিভূত সমীরা নামের ওই যুবতী। তিনি তাঁর অভিজ্ঞতা টুইটারে শেয়ার করে লিখেছেন, 'কাস্টমারের সঙ্গে এই ধরনের ব্যবহার ভেবে দেখবার মতো! স্যানিটারি প্যাডের নীচেই ব্যাগের মধ্যে রাখা ছিল চকোলেট কুকিজ! কিন্তু কে রেখেছে কে জানে! সুইগি নাকি দোকানদার?' 

তবে সমীরার এই প্রশ্ন নিরুত্তর থাকেনি। সমীরার প্রশ্নের উত্তর দিয়েছে সুইগি। পালটা টুইটে সুইগি লিখেছে, 'আমরা শুধু চাই যে আপনার দিন ভালো কাটুক।' নেটিজেনরা অনেকে সুইগির এই ব্যবহারকে ব্যবসায়িক চাল বলেও উল্লেখ করেছেন।

আরও পড়ুন, সুন্দরবন রক্ষায় সিনেট, ভালোবাসার টানে সুদূর আয়ারল্যান্ড থেকে এসে সুন্দরী রোপণ!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.