কুলভূষণকে দেশে ফেরানোর দাবি তুলল কংগ্রেস

বড়দিনের ছুটির পর সংসদ শুরু হতেই ফের হট্টোগোল। বিরোধীদের প্রতিবাদে দফায় দফায় মুলতুবি হয়ে যায় লোকসভা-রাজ্যসভার অধিবেশন। কুলভূষণ ইস্যুতে সরকারের পাশে থাকলেও বুধবার এ নিয়ে বিদেশমন্ত্রীর বিবৃতি দাবি করেন বিরোধীরা। 

Updated By: Dec 27, 2017, 08:18 PM IST
কুলভূষণকে দেশে ফেরানোর দাবি তুলল কংগ্রেস
ছবি- টুইটার

নিজস্ব প্রতিবেদন: কুলভূষণ ইস্যুতে প্রবল হৈ-হট্টগোলে ব্যাহত হল লোকসভা। মা ও স্ত্রী কুলভূষণের সঙ্গে ইসলামাবাদে দেখা করতে গিয়ে যে হেনস্থার শিকার হন, তা নিয়ে আজ সরব হন বিরোধীরা। কুলভূষণ যাদবকে অবিলম্বে দেশে ফিরিয়ে আনার দাবি তোলেন কংগ্রেস সাংসদ মল্লিকার্জুন খাড়গে। এ নিয়ে বিদেশমন্ত্রীর বিবৃতি দাবি করেন তৃণমূল সাংসদ সৌগত রায়। শিবসেনাও অভিযোগ করে কুলভূষণ ইস্যুতে চুপ করে রয়েছে সরকার। প্রবল হৈ-হট্টগোলে লোকসভার অধিবেশন মুলতুবি করে দিতে বাধ্য হন স্পিকার। পরে, বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ জানান, আগামিকাল এ নিয়ে তিনি বিবৃতি দেবেন।

আরও পড়ুন- মালিগাঁও মামলায় আংশিক স্বস্তি সাধ্বী-পুরোহিতের

বড়দিনের ছুটির পর সংসদ শুরু হতেই ফের হট্টোগোল। বিরোধীদের প্রতিবাদে দফায় দফায় মুলতুবি হয়ে যায় লোকসভা-রাজ্যসভার অধিবেশন। কুলভূষণ ইস্যুতে সরকারের পাশে থাকলেও বুধবার এ নিয়ে বিদেশমন্ত্রীর বিবৃতি দাবি করেন বিরোধীরা। প্রবল হই-হট্টোগোলে মুলতুবি হয়ে যায় লোকসভা। বিতর্কিত মন্তব্যের জন্য কেন্দ্রীয় মন্ত্রী অনন্ত কুমার হেগড়েকে সরানোর দাবিতে রাজ্যসভায় সরব হয় বিরোধীরা। মনমোহন সিংকে নিয়ে মন্তব্যের জন্য প্রধানমন্ত্রীর ক্ষমা চাওয়ার দাবিতে সরব হয় কংগ্রেস। অধিবেশন মুলতুবি করে দিতে বাধ্য হন চেয়ারম্যান।

আরও পড়ুন- দায় নিল না সরকার, কেন্দ্রীয় মন্ত্রী অনন্ত কুমারকে বরখাস্তের দাবিতে তোলপাড় সংসদ

.