অনলাইনে সেক্স র‌্যাকেট চালানোর দায়ে গ্রেফতার 'কিস অফ লাভ' আন্দোলনের নেতা

কোচির সেই কিস অফ লাভ-এর কথা মনে আছে! কোচিতে প্রেমিকযুগলদের জনসমক্ষে প্রেম করা নিয়ে খড়্গহস্ত হয়েছিল একটি হিন্দু মৌলবাদী সংগঠন। তারা কয়েকজন প্রেমিক-প্রেমিকাকে ধরে হেনস্থা করে। তারই প্রতিবাদে চুমু খেয়ে হয়েছিল প্রতিবাদ। নাম দেওয়া হয়েছিল 'কিস অফ লাভ'। অভিনব সেই চুমু প্রতিবাদের প্রধান নেতা রাহুল পাসুপালান ও তাঁর স্ত্রী রেশমীকে অনলাইনে সেক্স র‌্যাকেট চালানোর দায়ে গ্রেফতার করা হল।  

Updated By: Nov 18, 2015, 01:38 PM IST
অনলাইনে সেক্স র‌্যাকেট চালানোর দায়ে গ্রেফতার 'কিস অফ লাভ' আন্দোলনের নেতা
ছবি-ফেসবুক ও টুইটার থেকে

ওয়েব ডেস্ক: কোচির সেই কিস অফ লাভ-এর কথা মনে আছে! কোচিতে প্রেমিকযুগলদের জনসমক্ষে প্রেম করা নিয়ে খড়্গহস্ত হয়েছিল একটি হিন্দু মৌলবাদী সংগঠন। তারা কয়েকজন প্রেমিক-প্রেমিকাকে ধরে হেনস্থা করে। তারই প্রতিবাদে চুমু খেয়ে হয়েছিল প্রতিবাদ। নাম দেওয়া হয়েছিল 'কিস অফ লাভ'। অভিনব সেই চুমু প্রতিবাদের প্রধান নেতা রাহুল পাসুপালান ও তাঁর স্ত্রী রেশমীকে অনলাইনে সেক্স র‌্যাকেট চালানোর দায়ে গ্রেফতার করা হল।  

অনলাইনে সেক্স র‌্যাকেট চালানোর পাশাপাশি নাবালকদের এই চক্রে নামানোর অভিযোগও উঠেছে কিস অফ লাভ-এর এই নেতার বিরুদ্ধে। প্রসঙ্গত, 'কিস অফ লাভ'-এর সমর্থনে পথে নেমে বিতর্কে জড়িয়েছিল কলকাতার একদল তরুণ-তরুণীও। কিস অফ লাভ-এর সমর্থনে কলকাতায় হয়েছিল হোক চুম্বন কর্মসূচি। শেষ অবধি অবশ্য 'হোক চুম্বন' বিতর্কের মুখে পড়েছিল।

.