অপারেশন ব্লু-স্টারের বর্ষপূর্তিতে স্বর্ণ মন্দিরে খালিস্তানপন্থী স্লোগান

অপারেশন ব্লু-স্টারের ৩২-তম বর্ষপূর্তি। অমৃতসরে স্বর্ণ মন্দিরে প্রার্থনা চলাকালীন খালিস্তানপন্থী ও সরকার বিরোধী স্লোগান শিখ কট্টরপন্থী সংগঠনের। পুলিস এবং মন্দির কমিটির নিরাপত্তারক্ষীদের কড়া নজরদারিতে অনুষ্ঠানে কোনও বিঘ্ন ঘটেনি। অশান্তির আগাম খবর থাকায় আগেই বেশ কয়েকজন কট্টরপন্থী শিখ নেতাকে গ্রেফতার করে পুলিস। ফলে বাইরে স্লোগান চললেও, ভিতরে প্রার্থনায় কোনও ব্যাঘাত ঘটেনি।

Updated By: Jun 6, 2017, 02:35 PM IST
অপারেশন ব্লু-স্টারের বর্ষপূর্তিতে স্বর্ণ মন্দিরে খালিস্তানপন্থী স্লোগান

ওয়েব ডেস্ক: অপারেশন ব্লু-স্টারের ৩২-তম বর্ষপূর্তি। অমৃতসরে স্বর্ণ মন্দিরে প্রার্থনা চলাকালীন খালিস্তানপন্থী ও সরকার বিরোধী স্লোগান শিখ কট্টরপন্থী সংগঠনের। পুলিস এবং মন্দির কমিটির নিরাপত্তারক্ষীদের কড়া নজরদারিতে অনুষ্ঠানে কোনও বিঘ্ন ঘটেনি। অশান্তির আগাম খবর থাকায় আগেই বেশ কয়েকজন কট্টরপন্থী শিখ নেতাকে গ্রেফতার করে পুলিস। ফলে বাইরে স্লোগান চললেও, ভিতরে প্রার্থনায় কোনও ব্যাঘাত ঘটেনি।

 

এদিকে, কাশ্মীরে CRPF ক্যাম্পে ফিদায়েঁ হামলার ছক বানচাল হয়েছে। জওয়ানদের গুলিতে খতম হতে হয়েছ চার জঙ্গিকে। উপত্যকায় অশান্তি বন্ধে সক্রিয় পুলিসও। হুরিয়তের অশান্তির ছক ভেস্তে দিতে দুই বিচ্ছিন্নতাবাদী নেতা পুলিসের জালে। (আরও পড়ুন- ফেল করা স্কুলে এবার চাকরি বাতিল শিক্ষকদের, কড়া পদক্ষেপ নীতিশ সরকারের)

.