'খুনের হুমকি দিচ্ছেন স্বামী, আমাকে বাঁচান', ফেসবুক লাইভে আর্তি মহিলার, ভাইরাল ভিডিও

Updated By: Aug 30, 2017, 10:14 AM IST
'খুনের হুমকি দিচ্ছেন স্বামী, আমাকে বাঁচান', ফেসবুক লাইভে আর্তি মহিলার, ভাইরাল ভিডিও

ওয়েবডেস্ক : অন্য মহিলার ওপর মন পড়েছে। তাই স্বামী তাঁকে খুন করতে চান। সেই অভিযোগ জানিয়েই এবার নেটিজেনদের সাহায্য চাইলেন এক মহিলা।

রিপোর্টে প্রকাশ, কেরলের বাসিন্দা ডিলনা আলফোনসা নামে ওই মহিলা আচমকাই ফেসবুক লাইভে হাজির হন। সেখানে তিনি দাবি করেন, তাঁর স্বামী নাকি খুন করতে চাইছেন তাঁকে। অন্য কোনও মহিলার চক্করে পড়েই নাকি ডিলনার ওপর অত্যাচার শুরু করেন তাঁর স্বামী। একটি রিসর্টের ঘর থেকে ফেসবুক লাইভে হাজির হয়ে ডিলনা অভিযোগ করেন, সম্প্রতি শারীরিকভাবেও অত্যাচার শুরু করেছেন তাঁর স্বামী। কোনওক্রমে তাঁকে খুন করেই অন্য মহিলাকে বিয়ে করার জন্যই নাকি ব্যস্ত হয়ে পড়েছেন ওই ব্যক্তি। আর ডিলনার ওই অভিযোগের ভিডিও প্রকাশ হতেই তা ভাইরাল হয়ে যায়।

ডিলনার আরও দাবি, জন্মগত তিনি ক্রিস্টান। কেরলের বাসিন্দা অভিজিত বালানের সঙ্গে তাঁর বিয়ে হয়। নিজের পছন্দেই একটি বেসরকারি কম্পানির ম্যানেজার অভিজিতকে বিয়ে করেন তিনি। বিয়ের পর ক্রিস্টান থেকে হিন্দুও হয়ে যান। কিন্তু, বিয়ের পর থেকেই নাকি তাঁদের মধ্যে বিভিন্ন জিনিস নিয়ে ঝামেলা শুরু হয়। এরপর আচমকাই ডিলনাকে বিবাহ বিচ্ছেদের নোটিশ পাঠান ওই ব্যক্তি। তাঁর পরিবারের সঙ্গে ডিলনা কোনওভাবে মানানসই নন বলে দাবি করেন তিনি। এরপরই অভিজিত নাকি ডিলনার ওপর অত্যাচার শুরু করেন। তাঁকে খুনেরও চেষ্টা করেন বলে ফেসবুক লাইভে দাবি করেন ডিলনা।

আর ওই ভিডিও প্রকাশ হতেই, রিসর্ট কর্তৃপক্ষ ডিলনাকে সেখান থেকে বেরিয়ে যাওয়ার জন্য অনুরোধ করে। কিন্তু, ডিলনা দাবি করেন, তাঁর যাওয়ার আর কোনও জায়গা নেই। এমনকী, তিনি যখন ফেসবুক লাইভ করছেন, সেই সময় নাকি ডিলনার স্বামী দরজা ধাক্কা দিতে শুরু করেন। শুধু তাই নয়, অভিজিত বালানের বাবাও নাকি তাঁকে খুনের হুমকি দিচ্ছেন বলেও অভিযোগ।

ডিলনার আরও দাবি, তাঁর স্বামী এবং শ্বশুর নাকি তাঁকে জানিয়েছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং কেরলের মুখ্যমন্ত্রীর পরিচিত তাঁরা। তাই খুনের পরও তাঁদের কোনও শাস্তি হবে না। তাঁরা জেলের বাইরেই অনায়াসে ঘুরে বেড়াবেন বলেও অভিজতরা তাঁকে হুমকি দিয়েছেন বলে দাবি ওই মহিলার। আর ডিলনার ওই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে।

৩ হাজার শেয়ারের পাশাপাশি ওই ভিডিওটি প্রায় ৮১ হাজার মানুষ দেখে ফেলেছেন। দেখুন সেই ভিডিও..

 

.