ঘুষ দিতে গিয়ে সমস্যায় স্বয়ং কেজরি কন্যা!

একেই বোধহয় বলে সর্ষের মধ্যে ভূত।  ঘুষ দেওয়ার অপরাধে শেষে কিনা ফাঁসলেন স্বয়ং অরবিন্দ কেজরিওয়ালের কন্যা! দিল্লির প্রাক্তন মুখ্যসচিব কেজরি কন্যার বিরুদ্ধে এমনটাই অভিযোগ আনলেন।

Updated By: May 19, 2015, 01:01 PM IST
 ঘুষ দিতে গিয়ে সমস্যায় স্বয়ং কেজরি কন্যা!

ওয়েব ডেস্ক: একেই বোধহয় বলে সর্ষের মধ্যে ভূত।  ঘুষ দেওয়ার অপরাধে শেষে কিনা ফাঁসলেন স্বয়ং অরবিন্দ কেজরিওয়ালের কন্যা! দিল্লির প্রাক্তন মুখ্যসচিব কেজরি কন্যার বিরুদ্ধে এমনটাই অভিযোগ আনলেন।

অবসর প্রাপ্ত আইএএস অফিসার ও দিল্লির প্রাক্তন মুখ্য সচিব উমেশ সাইগাল অ্যান্টি কোরাপশন ব্যুরো চিফ এস এস যাদবের কাছে চিঠি লিখে মুখ্যমন্ত্রী কন্যার বিরুদ্ধে পদক্ষেপ গ্রহণের দাবি জানিয়েছেন।

গতকালই কেজরি দাবি করেছিলেন তাঁর এই কদিনের শাসনকালেই রাজধানীতে দুর্নীতি ৭০%-৮০% কম হয়েছে। উদাহরণ হিসেবে তিনি বলেন তাঁর কন্যা যখন ড্রাইভিং লাইসেন্সের আবেদন করেছিলেন, কীভাবে আধিকারিকরা ঘুষ নিতে অস্বীকার করেন।

কেজরিওয়ালের দাবি ড্রাইভিং লাইসেন্স নিতে গিয়ে তাঁর কন্যা রিজিওনাল ট্রান্সপোর্ট অফিসের আধিকারিকদের মনোভাব বোঝার জন্যই নাকি বলেছিলেন তাঁর কাছে কোনও ডকুমেন্টস নেই। কিন্তু আধিকারিকরা তাঁর অনুরোধ রাখেননি। আরও একধাপ এগিয়ে আধিকারিকদের পরীক্ষা করার জন্যই তিনি বলেন ''কিছু নিয়ে করে দিন না স্যার।''। কিন্তু তাতেও আধিকারিকদের মন গলানো যায়নি।

যদিও কেজরির এই দাবিকে উড়িয়ে দিয়েছেন উমেশ সাইগাল। উল্টে এসিবি প্রধানকে দিল্লি মুখ্যমন্ত্রীর বয়ান যাচাই করার দাবি জানিয়েছেন। এর সঙ্গেই দাবি করেছেন ১৯৮৮ সালের দুর্নীতি নিবারণ অ্যাক্টের ১২ নম্বর ধারা অনুযায়ী প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার।

.