কার্তিকে জেল হেফাজতে পাঠাল আদালত, জুটল না আলাদা কক্ষ

এদিন কার্তিকে হেফাজতে নিতে আবেদন জানায়নি সিবিআই। এর পরই তাঁকে বিচারবিভাগীয় হেফাজতে পাঠানোর সিদ্ধান্ত নেন বিচারক। গত ২৮ ফেব্রুয়ারি চেন্নাই বিমানবন্দর থেকে গ্রেফতাক করা হয়েছিল কার্তিকে। গ্রেফতারির পর ১২ দিন সিবিআই হেফাজতে ছিলেন চিদাম্বরম পুত্র।

Updated By: Mar 12, 2018, 08:50 PM IST
কার্তিকে জেল হেফাজতে পাঠাল আদালত, জুটল না আলাদা কক্ষ

ওয়েব ডেস্ক: আইএনএক্স মিডিয়া দুর্নীতি তদন্তে কার্তি চিদম্বরমকে বিচারবিভাগীয় হেফাজতে পাঠাল আদালত। ২৪ মার্চ পর্যন্ত কার্তিকে বিচারবিভাগীয় হেফাজতে থাকতে হবে বলে জানিয়েছেন বিচারক। সোমবার নিম্ন আদালতে কার্তির জামিনের আবেদন খারিজ হয়ে যায়। তিন দিনের বিচারবিভাগীয় হেফাজতের মেয়াদ শেষে সোমবার কার্তিকে আদালতে পেশ করা হয়েছিল।
এদিন কার্তিকে হেফাজতে নিতে আবেদন জানায়নি সিবিআই। এর পরই তাঁকে বিচারবিভাগীয় হেফাজতে পাঠানোর সিদ্ধান্ত নেন বিচারক। গত ২৮ ফেব্রুয়ারি চেন্নাই বিমানবন্দর থেকে গ্রেফতাক করা হয়েছিল কার্তিকে। গ্রেফতারির পর ১২ দিন সিবিআই হেফাজতে ছিলেন চিদাম্বরম পুত্র। এদিন তাঁকে ১৫ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠানোর আবেদন করে সিবিআই। ১৫ মার্চ কার্তির জামিনের আবেদনের শুনানি হওয়ার কথা ছিল। তবে তার আগেই আবেদন শুনতে রাজি হন বিচারক। 
এদিন আদালতে জেলে কার্তির জন্য আলাদা কক্ষের দাবি করেন তাঁর আইনজীবী। আবেদনের বিরোধিতা করে সিবিআই। পালটা কার্তির আইনজীবী দাবি করেন, রাজনৈতিক স্বার্থেই কার্তির জন্য আলাদা কক্ষের বিরোধিতা করছে সিবিআই। 

 

.