Karnataka: মর্মান্তিক মৃত্যু! জলপ্রপাত দেখতে গিয়ে যুবকই ভেসে গেলেন জলের তোড়ে, দেখুন ভিডিয়ো...

Karnataka: রিলের উদ্দেশ্যে জলপ্রপাতের বহমান স্রোতের একটু বেশিই কাছে চলে গিয়েছিলেন। তখনই মর্মান্তিক ঘটনাটি ঘটে। উদ্ধত ফেনিল জলরাশি যেন দুর্দান্ত সাপের মতো ফনা বাড়িয়ে টেনে নেয় যুবকটিকে।

Updated By: Jul 25, 2023, 03:53 PM IST
Karnataka: মর্মান্তিক মৃত্যু! জলপ্রপাত দেখতে গিয়ে যুবকই ভেসে গেলেন জলের তোড়ে, দেখুন ভিডিয়ো...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কর্নাটকের আরাসিনাগুন্ডি জলপ্রপাত প্রাণ কেড়ে নিল এক যুবকের। তিনি গিয়েছিলেন জলপ্রপাত দেখতে এবং সেই অসাধারণ প্রাকৃতিক সৌন্দর্যকে কাজে  লাগিয়ে রিল বানাতে। কিন্তু সেটা আর ঘটল না। 

আরও পড়ুন: Narendra Modi, I.N.D.I.A.: ইন্ডিয়ান মুজাহিদিন নামেও INDIA আছে! জোটকে তীব্র কটাক্ষে বেলাগাম মোদী

আরাসিনাগুন্ডি জলপ্রপাত কর্ণাটকের শিভামগ্গা কল্লুরে অবস্থিত। জানা যায়, ওই যুবক ইনস্টাগ্রামে একটি রিল করার উদ্দেশ্যে আরাসিনাগুন্ডি জলপ্রপাতে গিয়েছিলেন। সেখানে ঘুরতে ঘুরতে জলপ্রপাতে বহমান স্রোতের একটু বেশি কাছেই চলে গিয়েছিলেন তিনি। তখনই মর্মান্তিক ঘটনাটি ঘটে। উদ্ধত ফেনিল জলরাশি যেন দুর্দান্ত এক সাপের মতো ফনা বাড়িয়ে টেনে নেয় ওই যুবককে। প্রাথমিক ভাবে জল-হাওয়ার তোড় তো ছিলই, আর সম্ভবত যুবকের পা-ও একটু পিছলে গিয়েছিল-- যুবকটি পড়ে যান ভয়ংকর ওই স্রোতের মধ্যে।

ওই যুবক তখন দাঁড়িয়েছিলেন একেবারে পাথরের খাঁজের ধারে। যুবকের বন্ধু তাঁর বন্ধুর রিল তুলতে তখন ব্যস্ত ছিলেন। তিনি হয়তো স্বপ্নেও ভাবেননি, জলপ্রপাতকে ঘিরে বন্ধুর হাঁটা-চলার আনন্দময় ছবি তোলার মধ্যেই এমন মর্মান্তিক ঘটনা ঘটে যেতে পারে। বন্ধুর পড়ে যাওয়া পর্যন্ত ছবি তাঁর ভিডিয়োয় তোলা রয়েছে। তারপর তিনি হয়তো ভিডিয়ো অফ করে ছুটে যান বন্ধুর কী হল দেখতে।

আরও পড়ুন: Manipur Violence: 'গা ঢাকব বলে একটু কাপড় চাইছি'! আগুনে মণিপুর নিয়ে কবির প্রতিবাদ...

কিন্তু ততক্ষণে তাঁর কোনও চিহ্নই নেই! হুড়মুড়িয়ে নেমে আসা ভয়ংকর স্রোতধারা যুবককে টেনে নিয়ে চলে গিয়েছে অতলে। সঙ্গে সঙ্গে উদ্ধারকার্যে নেমে পড়ে স্থানীয় পুলিস। তবে এখনও পর্যন্ত কোনও হদিশই মেলেনি। ওই যুবকের বাড়িতে খবর দেওয়া হয়েছে। তাঁর পরিবারের লোকজন এসে পৌঁছেছেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.