Marriage Of Ghosts: বিয়ে দিতে চান মেয়ের, সঠিক প্রেতাত্মার সন্ধানে 'পাত্র চাই' বিজ্ঞাপন বাবা-মায়ের!

Karnataka Marriage Ad: তাঁদের মনে হয়, তাঁদের মেয়ের অবিবাহিত অবস্থা-ই তাঁদের ক্রমাগত দুর্দশা ও দুর্ভাগ্যের মূল কারণ। 

Updated By: May 15, 2024, 04:29 PM IST
Marriage Of Ghosts: বিয়ে দিতে চান মেয়ের, সঠিক প্রেতাত্মার সন্ধানে 'পাত্র চাই' বিজ্ঞাপন বাবা-মায়ের!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মেয়েকে হারিয়েছেন ৩০ বছর আগে। আজ থেকে ৩০ বছর আগে চিরঘুমে চলে গেছে মেয়ে। সেই মেয়েরই বিয়ে দিতে চান বাবা-মা। আর সেইজন্য পাত্র খুঁজছেন তাঁরা। যেমন তেমন পাত্র হলে চলবে না। মৃত মেয়ের জন্য চাই ৩০ বছর আগেই প্রয়াত প্রেতাত্মা পাত্র! তাজ্জব করা ঘটনাটি ঘটেছে কর্নাটকে।  

দক্ষিণ কর্নাটক পুত্তুরের বাসিন্দা ওই পরিবারের এখন লক্ষ্য ৩০ বছর আগে তাঁদের প্রয়াত মেয়ের জন্য বিয়ের আয়োজন করা। কিন্তু মৃত মেয়ের বিয়ে দিতে গেলে তো প্রয়োজন কোনও 'মৃত' বরের। সেজন্য রীতিমতো বিজ্ঞাপনও দিয়েছেন তাঁরা। যদিও মৃত মেয়ের বিয়ে দেওয়ার জন্য সঠিক প্রেতাত্মার সন্ধান পাননি তাঁরা। তবে এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

জানা গিয়েছে, খুব শিশু অবস্থায় তাঁদের মেয়ে মারা যায়। যে ঘটনা নিঃসন্দেহে ওই বাবা-মা ও পরিবারের কাছে একটি বড় ধাক্কা এবং মানসিক আঘাত ছিল। পরবর্তীতে ওই পরিবারটি নানা সমস্যার মধ্যে দিয়ে যায়। যে কারণে তাঁদের মনে হয় যে, তাঁদের মেয়ের অবিবাহিত অবস্থা-ই তাঁদের ক্রমাগত দুর্দশা ও দুর্ভাগ্যের মূল কারণ। 

এই বিশ্বাস থেকেই প্রেতাত্মা পাত্রের সন্ধানে তাঁদের বিজ্ঞাপন দেওয়া। কারণ, বাড়ির বড়রা নাকি তাঁদের এই পরামর্শ-ই দেয় যে, মৃত কন্যার অস্থির আত্মা তাদের জীবনে আসা ক্রমাগত চ্যালেঞ্জের কারণ হতে পারে। তাই আত্মার শান্তির ব্যবস্থা করতে মেয়ের বিয়ে দাও! তাই ৩০ বছর আগেই মৃত্যু হয়েছে এমন পাত্রের সন্ধানে খবরের কাগজে বিজ্ঞাপন দেন তাঁরা। 

যেখানে লেখা, "৩০ বছর আগে প্রয়াত পাত্রীর জন্য বর চাই। যিনিও ৩০ বছর আগেই প্রয়াত হয়েছেন। প্রেথা মাদুভে (আত্মাদের বিয়ে) আয়োজন করতে অনুগ্রহ করে প্রদত্ত নম্বরে কল করুন।" যদিও আত্মীয়স্বজন ও বন্ধুবান্ধবদের অনেক চেষ্টা করেও সমবয়সী ও বর্ণের উপযুক্ত মৃত বরের সন্ধান পাননি।

আরও পড়ুন, Thief In Flight: আকাশপথে সাবধান! অভিজ্ঞ 'অভিজাত' চোর আপনার পাশের সিটেই, সামলে রাখুন টাকা-গয়না-মোবাইল...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.