আজ তিহার জেল থেকে ছাড়া পাবেন কানহাইয়া কুমার

আজই তিহার জেল থেকে ছাড়া পাবেন কানহাইয়া কুমার। বুধবার দিল্লি হাইকোর্ট শর্ত সাপেক্ষে ৬ মাসের জন্য দেশদ্রোহিতার অভিযোগে ধৃত JNU-এর স্টুডেন্ট ইউনিয়নের সভাপতির অন্তরবর্তী জামিন মঞ্জুর করে।

Updated By: Mar 3, 2016, 10:03 AM IST
আজ তিহার জেল থেকে ছাড়া পাবেন কানহাইয়া কুমার

ওয়েব ডেস্ক: আজই তিহার জেল থেকে ছাড়া পাবেন কানহাইয়া কুমার। বুধবার দিল্লি হাইকোর্ট শর্ত সাপেক্ষে ৬ মাসের জন্য দেশদ্রোহিতার অভিযোগে ধৃত JNU-এর স্টুডেন্ট ইউনিয়নের সভাপতির অন্তরবর্তী জামিন মঞ্জুর করে।

সোমবারই বিচারপতি প্রতিভা রানীর ডিভিশন বেঞ্চে কানহাইয়া কুমারের জামিনের শুনানি শেষ হয়। গ্রেফতার হওয়া ছাত্রনেতার পক্ষে সওয়াল করেন বিশিষ্ট আইনজীবী তথা কংগ্রেস নেতা কপিল সিব্বল। বুধবার পর্যন্ত রায়দান স্থগিত রাখেন বিচারপতি।

২৩ পাতার রায়ে বলা হয়েছে, কানহাইয়া কুমারের পারিবারিক অবস্থার কথা বিবেচনা করেই তাঁর জামিন মঞ্জুর করা হয়েছে। জামিনে মুক্ত থাকাকালীন তদন্তে সবরকম সহযোগিতা করতে হবে JNU-এর ছাত্রনেতাকে। এ সময় তিনি দেশের বাইরে যেতে পারবেন না। সেইসঙ্গে আরও বলা হয়েছে যে নিজের ক্ষমতা প্রয়োগ করে জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ে সব ধরনের দেশ বিরোধী কার্যকলাপ বন্ধ করতে হবে। ১২ ফেব্রুয়ারি কানহাইয়া কুমারকে গ্রেফতার করে দিল্লি পুলিস। ১৯ দিন পর ছাড়া পাচ্ছেন তিনি।

.