ছাত্র বিক্ষোভ নিয়ন্ত্রণে জেএনইউ-তে কড়া পদক্ষেপ

ছাত্র বিক্ষোভ নিয়ন্ত্রণে আনতে এবার কড়া  সিদ্ধান্ত নিল জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। বিশ্ববিদ্যালয়ে পঠনপাঠনের পরিবেশ বজায় রাখতে বিক্ষোভকারীদের হুঁশিয়ারি দিলেন উপাচার্য। রীতিমতো বিজ্ঞপ্তি জারি করে বিক্ষোভকারীদের সতর্ক করে দেওয়া হয়েছে। নিখোঁজ এক ছাত্রকে খুঁজে বের করার দাবিতে  উত্তাল বিশ্ববিদ্যালয়। ঘেরাও উপাচার্য, রেক্টর সহ অন্যান্য আধিকারিক।

Updated By: Oct 20, 2016, 07:13 PM IST
ছাত্র বিক্ষোভ নিয়ন্ত্রণে জেএনইউ-তে কড়া পদক্ষেপ

ওয়েব ডেস্ক: ছাত্র বিক্ষোভ নিয়ন্ত্রণে আনতে এবার কড়া  সিদ্ধান্ত নিল জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। বিশ্ববিদ্যালয়ে পঠনপাঠনের পরিবেশ বজায় রাখতে বিক্ষোভকারীদের হুঁশিয়ারি দিলেন উপাচার্য। রীতিমতো বিজ্ঞপ্তি জারি করে বিক্ষোভকারীদের সতর্ক করে দেওয়া হয়েছে। নিখোঁজ এক ছাত্রকে খুঁজে বের করার দাবিতে  উত্তাল বিশ্ববিদ্যালয়। ঘেরাও উপাচার্য, রেক্টর সহ অন্যান্য আধিকারিক।

আরও পড়ুন- ফের জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ

বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের অভিযোগ, তাঁদের বেআইনিভাবে আটক করে রেখেছে বিক্ষোভকারীরা। যদিও ছাত্র সংগঠন আইসার দাবি, কোনও রকম বেআইনি আটক হয়নি। দিন চারেক আগে একটি গণ্ডগোলের সময় নিখোঁজ হয়ে যান বায়োটেকনলজির স্নাতোকোত্তর স্তরের ছাত্র নাজিব আহমেদ। ছাত্র নিখোঁজকে কেন্দ্র করে চাপানউতোর শুরু হয় এবিভিপি এবং আইসার মধ্যে। দু'পক্ষের বিক্ষোভেই উত্তাল জেএনইউ ক্যাম্পাস।

আরও পড়ুন  আজই পূর্ণ হচ্ছে সিঙ্গুর আন্দোলনের বৃত্ত, কৃষকদের জমি ফিরিয়ে দিতে চলেছেন মুখ্যমন্ত্রী

.