দূরত্ব কমাতে চুম্বন প্রতিযোগিতা, অভিনব উদ্যোগের ভিডিও ভাইরাল

আজকের ব্যাস্ত জীবনে স্বামী-স্ত্রীর মধ্যে দূরত্ব ক্রমশ বেড়ে যাচ্ছে। সমাজের বিভিন্ন মাধ্যমের দাবি, বর্তমান সময়ে একদিকে যেমন হু হু করে বাড়ছে কাজের চাপ, আর তার সঙ্গে পাল্লা দিয়ে দূরে সরে যাচ্ছেন স্বামী-স্ত্রী। আলগা হচ্ছে দম্পত্যের বাঁধন। আর সেই কারণেই এবার অন্যরকম অনুষ্ঠানের আয়োজন করলেন ঝাড়খন্ডের এক জনপ্রতিনিধি সিমন মারান্ডি। রেকর্ড করা হল সেই অন্য রকম উদ্যোগের ভিডিও। আর সেই ভিডিও প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হল মুহূর্তের মধ্যে।

Updated By: Dec 11, 2017, 05:03 PM IST
দূরত্ব কমাতে চুম্বন প্রতিযোগিতা, অভিনব উদ্যোগের ভিডিও ভাইরাল

নিজস্ব প্রতিবেদন : আজকের ব্যাস্ত জীবনে স্বামী-স্ত্রীর মধ্যে দূরত্ব ক্রমশ বেড়ে যাচ্ছে। সমাজের বিভিন্ন মাধ্যমের দাবি, বর্তমান সময়ে একদিকে যেমন হু হু করে বাড়ছে কাজের চাপ, আর তার সঙ্গে পাল্লা দিয়ে দূরে সরে যাচ্ছেন স্বামী-স্ত্রী। আলগা হচ্ছে দম্পত্যের বাঁধন। আর সেই কারণেই এবার অন্যরকম অনুষ্ঠানের আয়োজন করলেন ঝাড়খন্ডের এক জনপ্রতিনিধি সিমন মারান্ডি। রেকর্ড করা হল সেই অন্য রকম উদ্যোগের ভিডিও। আর সেই ভিডিও প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হল মুহূর্তের মধ্যে।

কিন্তু, কী রয়েছে ওই ভিডিওতে?

ঠোঁটে ঠোঁট রেখে চলছে নাগাড়ে চুম্বন। হ্যাঁ, এটাই প্রতিযোগিতার বিষয়। প্রতিযোগিতার আসরে স্বামী-স্ত্রীরা অংশ নিয়েছেন এবং চুম্বন এঁকে দিয়েছেন পরস্পরের ঠোঁটে।

আরও পড়ুন : মধুবালা থেকে পাকিস্তানি আসমা, কার কার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন দিলীপ কুমার 

জানা যাচ্ছে, স্বামী-স্ত্রীর মধ্যে দূরত্ব কমাতেই এমন ‘চুম্বন প্রতিযোগিতার’ আয়োজন করেছেন ঝাড়খন্ড জনমুক্তি মোর্চার জনপ্রতিনিধি সিমন মারান্ডি। ঝাড়খন্ডের আদিবাসী অধ্যুষ্যিত পাকুর অঞ্চলে আয়োজন করা হয়েছিল ওই প্রতিযোগিতার। আর সেখানে অংশ গ্রহণ করেন ১৮ দম্পতি।

ঝাড়খন্ড মুক্তি মোর্চার প্রতিনিধি সিমন মারান্ডি আয়োজিত ওই প্রতিযোগিতার ভিডিও যখন ভাইরাল হয়, তখন তা নিয়ে জোর সমালোচনা শুরু হয় বিভিন্ন মহলে। তবে, চুম্বনের মাধ্যমে দম্পত্যের বন্ধন যে আরও গভীর হবে, সে বিষয়ে আশা প্রকাশ করেছেন সিমন মারান্ডি।

.