এক নজরে দেখে নিন জয়ললিতার মৃত্যুর পর কে কী বললেন

এক নজরে দেখে নিন জয়ললিতার মৃত্যুর পর কে কী বললেন।কাজ আর ভালোবাসা দিয়ে গরিব মানুষের  মন জয় করেছিলেন জয়ললিতা। হয়ে উঠেছিলেন সকলের আম্মা। প্রতিক্রিয়া বিজেপি নেতা বেঙ্কাইয়া নাইডুর। আম্মার জীবনাবসানে অমিতাভ বচ্চনের শোকবার্তা। জয়ললিতাজি একমাত্র মুখ্যমন্ত্রী যিনি ভারতীয় সিনেমার শতবর্ষ উদযাপন করেন। দেশের সর্বত্র তিনি শ্রদ্ধেয়। আম্মার জীবনাবসানে প্রধানমন্ত্রীর শোকবার্তা। জয়ললিতার প্রয়াণে গভীরভাবে মর্মাহত। তাঁর মৃত্যু জাতীয় রাজনীতিতে বড় শূন্যস্থান তৈরি করল। তিনি ছিলেন আমাদের প্রেরণা। আম্মার জীবনাবসানে করুণানিধির শোকবার্তা। জয়ললিতার প্রয়াণে গভীরভাবে শোকাহত। লাখো সমর্থকের ইচ্ছায় তিনি অমর হয়ে উঠবেন।

Updated By: Dec 6, 2016, 09:42 AM IST
এক নজরে দেখে নিন জয়ললিতার মৃত্যুর পর কে কী বললেন

ওয়েব ডেস্ক: এক নজরে দেখে নিন জয়ললিতার মৃত্যুর পর কে কী বললেন।কাজ আর ভালোবাসা দিয়ে গরিব মানুষের  মন জয় করেছিলেন জয়ললিতা। হয়ে উঠেছিলেন সকলের আম্মা। প্রতিক্রিয়া বিজেপি নেতা বেঙ্কাইয়া নাইডুর। আম্মার জীবনাবসানে অমিতাভ বচ্চনের শোকবার্তা। জয়ললিতাজি একমাত্র মুখ্যমন্ত্রী যিনি ভারতীয় সিনেমার শতবর্ষ উদযাপন করেন। দেশের সর্বত্র তিনি শ্রদ্ধেয়। আম্মার জীবনাবসানে প্রধানমন্ত্রীর শোকবার্তা। জয়ললিতার প্রয়াণে গভীরভাবে মর্মাহত। তাঁর মৃত্যু জাতীয় রাজনীতিতে বড় শূন্যস্থান তৈরি করল। তিনি ছিলেন আমাদের প্রেরণা। আম্মার জীবনাবসানে করুণানিধির শোকবার্তা। জয়ললিতার প্রয়াণে গভীরভাবে শোকাহত। লাখো সমর্থকের ইচ্ছায় তিনি অমর হয়ে উঠবেন।

আরও পড়ুন রিল লাইফের সুন্দরী নায়িকা থেকে রিয়েল লাইফে ছ-বার মুখ্যমন্ত্রী!

আম্মার জীবনাবসানে রাষ্ট্রপতির শোকবার্তা। জয়ললিতার প্রয়াণে দেশ এক আইকনকে হারাল যিনি লাখো মানুষের ভালবাসা এবং শ্রদ্ধা লাভ করেছিলেন। তিনি ছিলেন দেশের অন্যতম জনপ্রিয় নেত্রী। তামিলনাড়ুর উন্নয়নে তাঁর অবদান ভোলার নয়। আম্মার জীবনাবসানে সোনিয়া গান্ধীর শোকবার্তা। জয়ললিতা গরিব মানুষের জীবনের মানোন্নয়নে কাজ করেছেন। তাঁর নেতৃত্ব দেওয়ার ক্ষমতা ছিল অসাধারণ। সব দলের কাছ থেকে শ্রদ্ধা আদায় করে জাতীয় রাজনীতিতে এক অন্য উচ্চতায় পৌছে যান তিনি।

আরও পড়ুন  শেষ হল ৭৫ দিনের লড়াই, মৃত্যুর কাছে হার মানলেন জয়ললিতা

 

.