রাহুল গান্ধীই জিতিয়েছেন বিজেপিকে, বললেন পারিক্কর

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বা বিজেপির কোনও নেতা নয়, পাঁচ রাজ্যের বিধানসভা নির্বাচনে ভারতীয় জনতা পার্টির গগনচুম্বী সাফল্যের জন্য আসলে দায়ী কংগ্রেস সহসভাপতি রাহুল গান্ধী, আজ এমনটাই বললেন মনোহর পারিক্কর।  পরিক্কর আজ বলেন, "আমরা চাই রাহুল সুদীর্ঘকাল তাঁর দলকে নেতৃত্ব দিক আর আমরাও আগামী নির্বাচনগুলিতে নিশ্চিন্তে জয়লাভ করি"।  রাহুল গান্ধীর উদ্দেশে এই তীক্ষ্ণ বিদ্রুপ ছুঁড়ে দেওয়ার পাশাপাশি গোয়ার সদ্য শপথ নেওয়া মুখ্যমন্ত্রীর শ্লেষ বিদ্ধ হয়েছেন প্রবীন কংগ্রেস নেতা দিগ্বিজয় সিংহও। দিগ্বিজয় সম্পর্কে বলতে গিয়ে মনোহর পারিক্কর বলেছেন, "উনি গোয়ায় বিলাস করতে এসেছিলেন, কাজে আসেননি"।

Updated By: Mar 16, 2017, 09:11 PM IST
রাহুল গান্ধীই জিতিয়েছেন বিজেপিকে, বললেন পারিক্কর

ওযেব ডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বা বিজেপির কোনও নেতা নয়, পাঁচ রাজ্যের বিধানসভা নির্বাচনে ভারতীয় জনতা পার্টির গগনচুম্বী সাফল্যের জন্য আসলে দায়ী কংগ্রেস সহসভাপতি রাহুল গান্ধী, আজ এমনটাই বললেন মনোহর পারিক্কর।  পরিক্কর আজ বলেন, "আমরা চাই রাহুল সুদীর্ঘকাল তাঁর দলকে নেতৃত্ব দিক আর আমরাও আগামী নির্বাচনগুলিতে নিশ্চিন্তে জয়লাভ করি"।  রাহুল গান্ধীর উদ্দেশে এই তীক্ষ্ণ বিদ্রুপ ছুঁড়ে দেওয়ার পাশাপাশি গোয়ার সদ্য শপথ নেওয়া মুখ্যমন্ত্রীর শ্লেষ বিদ্ধ হয়েছেন প্রবীন কংগ্রেস নেতা দিগ্বিজয় সিংহও। দিগ্বিজয় সম্পর্কে বলতে গিয়ে মনোহর পারিক্কর বলেছেন, "উনি গোয়ায় বিলাস করতে এসেছিলেন, কাজে আসেননি"।

উল্লেখ্য, কংগ্রেসের তরফে গোয়ায় দলের দায়িত্ব দেওয়া হয়েছিল দিগ্বিজয় সিংহকে। কিন্তু মূলত তাঁর 'অকর্মণ্যতা'র জন্যই সবচেয়ে বেশি আসন পেয়েও সরকার গড়তে পারল না কংগ্রেস, উল্টে তিরস্কৃত হতে হল সুপ্রিমকোর্টে, এমনটাই অভিযোগ স্থানীয় কর্মীদের মধ্যে।  

এদিকে, আজই আবার জানা গেছে সনিয়ার চিকিত্সার জন্য মায়ের সঙ্গী হয়ে বিদেশ যাচ্ছেন রাহুল গান্ধীও। গোটা বিষয়টিকে ভোটে হেরে গিয়ে 'পাপ্পুর (রাহুল গান্ধীকে বিদ্রুপ করে এই নামেই ডেকে থাকে বিজেপি) পলায়ন' হিসাবেই চিহ্নিত করেছে নরেন্দ্র মোদীর দল। (আরও পড়ুন- রাজ্যসভায় 'টিটকিরি'র সম্মুখীন 'হিন্দুস্থান কা শের')

.