কাশ্মীর ইস্যুতে ফের উস্কানি ইসলামাবাদের

কাশ্মীর ইস্যুতে ফের উস্কানি ইসলামাবাদের। এবার বিতর্কিত কট্টরপন্থী নেত্রী আসিয়া আন্দ্রাবিকে সরাসরি চিঠি লিখলেন পাক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফ। কাশ্মীর নিয়ে নিজেদের দায়িত্ব সম্পর্কে সচেতন পাকিস্তান। আর কাশ্মীর ইস্যুটিকে লাগাতার আন্তর্জাতিক স্তরে তুলে যাবে ইসলামাবাদ। চিঠিতে এমনটাই লিখেছেন পাক প্রধানমন্ত্রী।

Updated By: Nov 16, 2015, 09:48 PM IST
কাশ্মীর ইস্যুতে ফের উস্কানি ইসলামাবাদের

ওয়েব ডেস্ক: কাশ্মীর ইস্যুতে ফের উস্কানি ইসলামাবাদের। এবার বিতর্কিত কট্টরপন্থী নেত্রী আসিয়া আন্দ্রাবিকে সরাসরি চিঠি লিখলেন পাক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফ। কাশ্মীর নিয়ে নিজেদের দায়িত্ব সম্পর্কে সচেতন পাকিস্তান। আর কাশ্মীর ইস্যুটিকে লাগাতার আন্তর্জাতিক স্তরে তুলে যাবে ইসলামাবাদ। চিঠিতে এমনটাই লিখেছেন পাক প্রধানমন্ত্রী।

গত ১৪অগাস্ট নিজের বাড়িতে পাকিস্তানের পতাকা তুলেছিলেন কাশ্মীরের কট্টরপন্থী সংগঠন দুখতারান-ই-মিলাতের নেত্রী আন্দ্রাবি। সেপ্টেম্বরে গ্রেফতার করা হয় তাঁকে। এখানেই শেষ নয়। পাকিস্তানে জামাত-উদ-দাওয়ার মিছিলে  ফোনে বক্তৃতা দিয়েছিলেন আন্দ্রাবি।

কাশ্মীর ইস্যু থেকে কোনওভাবেই সরতে পারে  না পাকিস্তান। আর তাই জানান দিতেই মাঝেমধ্যেই এই ধরণের কাজকর্ম করেন পাকিস্তানের তাবড় নেতা। এমনটাই দাবি বিশিষ্ট সাংবাদিক প্রণয় শর্মার।

.