আজ খার থানায় ফের মুখোমুখি ইন্দ্রাণী-সঞ্জীব-পিটার

আজ খার থানায় ফের জেরা ইন্দ্রাণী,সঞ্জীব, পিটারকে। গতকালই জেরার মুখে ভেঙে পড়ে ইন্দ্রাণী মুখার্জি স্বীকার করেন, মেয়ে শিনা বোরার খুনে জড়িত ছিলেন তিনি। এমনটাই দাবি মুম্বই পুলিসের। এর আগে মঙ্গলবারও শিনাকে খুনের কথা কবুল করেন ইন্দ্রাণী। কিন্তু বিভ্রান্তি বাড়িয়ে পরের দিন জেরায় একশো আশি ডিগ্রি ঘুরে ইন্দ্রাণী বলেন, শিনা জীবিত, আমেরিকায় আছেন। 

Updated By: Sep 4, 2015, 07:53 PM IST
আজ খার থানায় ফের মুখোমুখি ইন্দ্রাণী-সঞ্জীব-পিটার

ব্যুরো: আজ খার থানায় ফের জেরা ইন্দ্রাণী,সঞ্জীব, পিটারকে। গতকালই জেরার মুখে ভেঙে পড়ে ইন্দ্রাণী মুখার্জি স্বীকার করেন, মেয়ে শিনা বোরার খুনে জড়িত ছিলেন তিনি। এমনটাই দাবি মুম্বই পুলিসের। এর আগে মঙ্গলবারও শিনাকে খুনের কথা কবুল করেন ইন্দ্রাণী। কিন্তু বিভ্রান্তি বাড়িয়ে পরের দিন জেরায় একশো আশি ডিগ্রি ঘুরে ইন্দ্রাণী বলেন, শিনা জীবিত, আমেরিকায় আছেন। 

প্রায় দশদিন টানা জেরার পর গতকাল ইন্দ্রাণী ভেঙে পড়েন বলে দাবি মুম্বই পুলিসের। তবে খুনের মোটিভ এখনও স্পষ্ট নয়। চাঞ্চল্যকর শিনা হত্যাকাণ্ডে অপর দুই অভিযুক্ত, সঞ্জীব খান্না এবং শ্যাম রাই আগেই খুনের কথা কবুল করেছিল। গতকাল জেরা করা হয় পিটার মুখার্জিকেও। কখনও ইন্দ্রাণীর মুখোমুখি, কখনও সঞ্জীব-শ্যাম রাইয়ের মুখোমুখি বসিয়ে জেরা করা হয় পিটারকে। মূলত তাঁদের ব্যবসা, বিভিন্ন আর্থিক লেনদেন, জয়েন্ট অ্যাকাউন্ট থেকে ইন্দ্রাণীর টাকা তোলা সংক্রান্ত বিষয়ে  জিজ্ঞাসাবাদ করা হয় তাঁকে। পিটারের আর্থিক লেনদেন খতিয়ে দেখতে CA অ্যাপয়েন্ট করেছে মুম্বই পুলিস।

.