IndiGo Controversy: অদ্ভুত কাণ্ড! বিহারের বদলে যাত্রীকে রাজস্থানে উড়িয়ে নিয়ে গেল ইন্ডিগো! তদন্ত শুরু

ইন্ডিগোর তরফে বিবৃতি জারি করে ক্ষমা চেয়ে নেওয়া হয়। পাশাপাশি জানানো হয়, দিল্লি-উদয়পুরের বিমানে কীভাবে পাটনা যাত্রী উঠলেন,বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। 

Updated By: Feb 3, 2023, 09:22 PM IST
IndiGo Controversy: অদ্ভুত কাণ্ড! বিহারের বদলে যাত্রীকে রাজস্থানে উড়িয়ে নিয়ে গেল ইন্ডিগো! তদন্ত শুরু
ফের একবার বিতর্কে ইন্ডিগো।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের একবার বিতর্কে ইন্ডিগো (Indigo Controversy) বিহারের (Bihar) পরিবর্তে এক যাত্রীকে রাজস্থানে (Rajasthan) নিয়ে গেল ইন্ডিগো (IndiGo)! গত ৩০ জানুয়ারি এমনই একটি ঘটনার জেরে চাঞ্চল্য ছড়ায়। বিষয়টি প্রকাশ্যে আসতেই ডিজিসিএ (DGCA) ঘটনার তদন্তের নির্দেশ দেয়। রিপোর্টে প্রকাশ, গত ৩০ জানুয়ারি দিল্লি থেকে পাটনার বিমান ধরার কথা ছিল আফসার হুসেন (Afsar Hussain) নামক এক যাত্রীর। সঠিক সময়ে তিনি দিল্লি বিমানবন্দরে এসে পৌঁছলেও, বিহারের পরিবর্তে তাঁকে রাজস্থানে নিয়ে যাওয়া হয়। রাজস্থানে নামার পর ভুল বুঝতে পারেন সেই যাত্রী। সঙ্গে সঙ্গে তিনি বিমানবন্দর কর্তৃপক্ষকে বিষয়টি জানান। 

এরপর বিমানবন্দর কর্তৃপক্ষে সংশ্লিষ্ঠ বিমান সংস্থার সঙ্গে কথা বলে সেদিনই তাঁকে ফের দিল্লিতে নিয়ে যায়। এরপর ৩১ জানুয়ারি দিল্লি থেকে ফের ওই যাত্রী পাটনার বিমান ধরেন। বিষয়টি প্রকাশ্যে আসতেই কেন্দ্র তদন্তের নির্দেশ দেয়। ইন্ডিগোর (Indigo) এই ধরনের ভুল কীভাবে হল, সেটা খতিয়ে দেখার নির্দেশ দেয়  ডিজিসিএ। 

আরও পড়ুন- BBC Documentary: কেন নিষিদ্ধ হল বিবিসির তথ্যচিত্র, সুপ্রিম কোর্টের নির্দেশে চাপ বাড়ল কেন্দ্রের উপরে

আরও পড়ুন- Assam:অসম জুড়ে গ্রেফতার ১৮০০ বেশি মহিলার স্বামী; অভিযুক্তদের রেহাই নেই, ঘোষণা বিশ্বশর্মার

এই বিষয়ে ডিজিসিএ-এর তরফ থেকে একটি প্রেস বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। সেখানে বলা হয়েছে, 'আমরা এমন ঘটনা খুবই গুরুত্ব দিয়ে দেখছি। সেই যাত্রীর সঙ্গে আমাদের কথা হয়েছে। কাজে কেন এমন ভুল হল, সেটা নিয়ে তদন্ত হবে। এর পাশাপাশি সেই যাত্রীর কাছে আমরা ক্ষমাও চেয়েছি।' 

এরপর ইন্ডিগোর তরফে বিবৃতি জারি করে ক্ষমা চেয়ে নেওয়া হয়। পাশাপাশি জানানো হয়, দিল্লি-উদয়পুরের বিমানে কীভাবে পাটনা যাত্রী উঠলেন,বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। গত ২০ দিনের মধ্যে এই নিয়ে দ্বিতীয়বার, যখন ইন্ডিগো এক জায়গার যাত্রীকে অন্য কোথাও নিয়ে গেল। এর আগে গত ১৩ জানুয়ারি ইন্দোরে যাবেন এমন যাত্রীকে বিমানে তুলে নাগপুরে পাঠিয়ে দেয় ইন্ডিগো! এরপর ফের একবার একই ধরনের ঘটনা সামনে এল। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.