Israel-Palestine Conflict: স্বামীর সঙ্গে ভিডিয়ো কলের মাঝেই স্ত্রীর উপর আছড়ে পড়ল রকেট! চরম উদ্বেগে ভারতীয় আয়ার পরিবার

“ঘটনাটি ঘটে যখন সে তার স্বামী আনন্দকে ভিডিয়ো কল করছিল। কল চলাকালীন, সে নিজেই শেল আক্রমণের আসন্ন বিপদের ইঙ্গিত দেন। আনন্দ তখন তাকে সাবধানে থাকতে বলে। তারপর আচমকা ভিডিয়ো কলটি কেটে যায়। আর ব্যাকগ্রাউন্ডে অ্যালার্মের আওয়াজ পাওয়া যায়।"

Updated By: Oct 9, 2023, 03:36 PM IST
Israel-Palestine Conflict: স্বামীর সঙ্গে ভিডিয়ো কলের মাঝেই স্ত্রীর উপর আছড়ে পড়ল রকেট! চরম উদ্বেগে ভারতীয় আয়ার পরিবার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ইজরায়েলে রয়েছে স্ত্রী। পেশায় আয়া সে। এদিকে প্যালেস্টাইনের সঙ্গে ফের বিবাদ বেধেছে ইজরায়েলের। একে অপরের দিকে সমানে রকেট ছুঁড়ছে। ছড়িয়েছে উত্তেজনা। এই পরিস্থিতিতে কেমন আছে স্ত্রী? স্বাভাবিকভাবেই স্ত্রীর জন্য উদ্বিগ্ন ছিলেন স্বামী। তাই ভিডিয়ো কলে খোঁজখবর নিচ্ছিলেন। আর সেই ভিডিয়ো কল চলাকালানীই স্ত্রীর উপর আছড়ে পড়ল রকেট! এপার থেকে কিছু বুঝে ওঠার আগেই কেটে যায় ভিডিয়ো কল। আতঙ্ক গ্রাস করে পরিবারকে। 

পরিবার সূত্রে জানা গিয়েছে, কেরালার কান্নুরের বাসিন্দা ৪১ বছরের শীজা আনন্দ পেশায় একজন আয়া। পেশার তাগিদেই ইজরায়েলে তিনি। আশকেলন শহরে রকেট হানার সময় আহত হন তিনি। তবে বর্তমানে বিপন্মুক্ত তিনি। ইজরায়েলের দক্ষিণ উপকূলে অবস্থিত আশকেলন শহরটি। প্রসঙ্গত, কেরালা থেকে বহু জনই আয়ার কাজ করতে ইজরায়েলে যান। সেখানে বৃদ্ধ বয়স্ক মানুষদের দেখভাল করে থাকেন তারা। শীজা আনন্দও গত ৭ বছর ধরে ইজরায়েলে আয়ার কাজ করছেন। শনিবার কান্নুরের পায়াভুরে পরিবারের সঙ্গে কথা বলছিলেন তিনি। সেই সময় কথা বলার সময়ই শেলিং শুরু হয়ে যায়। সেই শেলিংয়ের আঘাতে গুরুতর আহত হয়েছেন ওই ভারতীয় আয়া। 

শীজার বোন শিজি বলেন, “ঘটনাটি ঘটে যখন সে তার স্বামী আনন্দকে ভিডিয়ো কল করছিল। কল চলাকালীন, সে নিজেই শেল আক্রমণের আসন্ন বিপদের ইঙ্গিত দেন। আনন্দ তখন তাকে সাবধানে থাকতে বলে। তারপর আচমকা ভিডিয়ো কলটি কেটে যায়। আর ব্যাকগ্রাউন্ডে অ্যালার্মের আওয়াজ পাওয়া যায়। আমারা সবাই আতঙ্কিত হয়ে পড়ি । পরে আমরা আবার ফোন করার চেষ্টা করি। কিন্তু তার সঙ্গে আর যোগাযোগ করা সম্ভব হয়নি। রবিবার ইজরায়েলে তার সহকর্মীদের কাছ থেকে আমরা জানতে পারি যে শীজা ক্ষেপণাস্ত্র হামলায় আহত হয়েছে।” 

আরও পড়ুন, Israel-Palestine Conflict: এখনই প্রায় ১২০০ মৃত্যু! আগুন আর বারুদের গন্ধের মধ্যে যেন দাঁড়িয়ে সাক্ষাৎ যম...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.