৩ দিনে পঞ্চমবার, রাতের অন্ধকারে জম্মুর আকাশে ফের উড়ল সন্দেহভাজন ড্রোন!

জম্মুর এয়ারফোর্স স্টেশনে বিস্ফোরক হামলার তদন্তে NIA।

Updated By: Jun 29, 2021, 10:31 AM IST
৩ দিনে পঞ্চমবার, রাতের অন্ধকারে জম্মুর আকাশে ফের উড়ল সন্দেহভাজন ড্রোন!

নিজস্ব প্রতিবেদন: ফের জম্মুর আকাশে উড়ল সন্দেহভাজন ড্রোন। গত ৩ দিনে এই নিয়ে পঞ্চমবার। সংবাদ সংস্থা ANI সূত্রে খবর, সোমবার গভীর রাত আড়াইটে নাগাদ কুঞ্জয়ীনী, সুঞ্জওয়ান এবং কালুচক এলাকায় ড্রোনটিকে উড়তে দেখেন নিরাপত্তারক্ষীরা। যদিও পরে সেটিকে আর দেখা যায়নি। সুনজয়ান সেনা ক্যাম্পে নাশকতার উদ্দেশেই ড্রোনটি ওড়ানো হয়েছিল কিনা? উঠছে প্রশ্ন। 

যদিও এখনও সেনার তরফে এই বিষয়ে কিছু জানান হয়নি। জম্মু শহরে অবস্থিত কুঞ্জয়ীনী এলাকা, সাতওয়ারি এয়ারফোর্স স্টেশনের খুব কাছেই অবস্থিত। সুঞ্জওয়ান থেকে এয়ারফোর্স স্টেশনের দূরত্ব ৬.৫ কিলোমিটার এবং কালুচক থেকে দূরত্ব ৪.৫ কিলোমিটার। রবিবার রাতেও জম্মুর কালুচক মিলিটরি স্টেশনের কাছে আকাশে দুটি আনম্যানড এরিয়াল ভেহিকেল (UAV) বা ড্রোন দেখতে পান নিরাপত্তারক্ষীরা। ড্রোন দুটিকে দেখা মাত্রই গুলি করে নামানোর চেষ্টা করেন তাঁরা। তবে ড্রোন দুটি এলাকা ছেড়ে চলে যায়। জম্মু-পাঠানকোট জাতীয় সড়কের কাছে কালুচক-পুরমণ্ডল রোডের কাছে আকাশে ড্রোন দুটিকে দেখতে পান নিরাপত্তারক্ষীরা। ওই স্থানের খুব কাছেই কালুচক মিলিটরি স্টেশন। 

আরও পড়ুন: Twitter-এ ভারতের 'বিকৃত' মানচিত্র, ম্যানেজিং ডিরেক্টরকে আটক Uttarpradesh পুলিসের

আরও পড়ুন: ধর্মান্তরণ Racket-এর টার্গেট মূক-বধিররা, গ্রেফতার শিশু কল্যাণ মন্ত্রকের এক কর্মী

অন্যদিকে ইতিমধ্যে জম্মু বিমানবন্দরের এয়ারফোর্স স্টেশনে বিস্ফোরক হামলার তদন্ত শুরু করল জাতীয় তদন্তকারী সংস্থা NIA। স্বরাষ্ট্র মন্ত্রকের তরফে জাতীয় তদন্তকারী সংস্থার হাতে এই দায়িত্ব তুলে দেওয়া হয়েছে। NIA-র SP  রাকেশ বালওয়ালের নেতৃত্বে তদন্ত শুরু হয়েছে। সীমান্ত-সহ জম্মুতে জারি হয়েছে হাই এলার্ট। 

.