সংখ্যাগুরু হিন্দুদের মর্জিমাফিক চলবে ভারত, হুঙ্কার মহারাষ্ট্র বিজেপি প্রধানের

এদেশে সংখ্যাগরিষ্ঠ যেমনটা চাইবে তেমনটাই হবে। এমনই মন্তব্য করে বিতর্ক সৃষ্টি করলেন মহারাষ্ট্র বিজেপির প্রেসিডেন্ট চন্দ্রকান্ত পাটিল। এবারই প্রথম নয়, বেফাঁস মন্তব্য করে আগেও দলকে বিপাকে ফেলেছেন চন্দ্রকান্ত।

Updated By: Aug 24, 2019, 11:54 AM IST
সংখ্যাগুরু হিন্দুদের মর্জিমাফিক চলবে ভারত, হুঙ্কার মহারাষ্ট্র বিজেপি প্রধানের

নিজস্ব প্রতিবেদন: এদেশে সংখ্যাগরিষ্ঠ যেমনটা চাইবে তেমনটাই হবে। এমনই মন্তব্য করে বিতর্ক সৃষ্টি করলেন মহারাষ্ট্র বিজেপির প্রেসিডেন্ট চন্দ্রকান্ত পাটিল। এবারই প্রথম নয়, বেফাঁস মন্তব্য করে আগেও দলকে বিপাকে ফেলেছেন চন্দ্রকান্ত।

আরও পড়ুন-অসমের জোরহাটে বিদেশি বলে ঘোষণা বিএসএফ অফিসারকে, গ্রেফতারের নির্দেশ ট্রাইবুন্যালের

জাতীয় গণেশ উত্সব উপলক্ষ্যে পুনেতে এক পুরস্কার বিতরণ অনুষ্ঠানে পাটিল বলেন, দেশের সংখ্যাগরিষ্ঠ হিন্দুরা যেভাবে বলবে সেভাবেই এই দেশ চলবে, প্রশাসন চলবে। তারা যদি মনে করে রাত বারোটায় গণেস উত্সবের কোনও অনুষ্ঠান হবে তাহলে তা করতে হবে। এদেশের প্রশাসনে বসে রয়েছেন সংখ্যাগরিষ্ঠ হিন্দুরা। এরাও গণেশ উত্সবে বাইরে বের হন। তদের কথাও ভাবতে হবে।

আরও পড়ুন-মহারাষ্ট্রের ভিওয়ান্ডিতে হুড়মুড়িয়ে ভেঙে পড়ল বহুতল; মৃত ২, নিখোঁজ বহু

গত সপ্তাহেই খবরের শিরোনামে এসেছিলেন এই চন্দ্রকান্ত পাটিল। কোলহাপুরে এক বন্যপীড়িত ব্যক্তি তাঁকে ত্রাণের অনুরোধ করলে তাঁর দিকে তেড়ে যান চন্দ্রকান্ত। এনিয়ে শোরগোল পড়ে যায় রাজ্যে। রাজ্যের বন্যা দুর্গত অঞ্চল পরিদর্শনে গিয়ে তিনি প্রথমে বন্যপীড়তদের ধৈর্য ধরতে বলেন। পরে নিজেই ধৈর্য হারিয়ে তাঁদের গালিগালাজ করে বসেন।

.