গ্রেফতার হতে ভয় পাই না, ভিডিয়ো বার্তায় জানালেন বিহারের ‘পলাতক’ বিধায়ক

মোকামার এই বিধায়কের বাড়ি থেকেই উদ্ধার একে-৪৭ রাইফেল! বেআইনি কার্যকলাপ প্রতিরোধ আইনে এই বিধায়কের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

Updated By: Aug 19, 2019, 09:00 AM IST
গ্রেফতার হতে ভয় পাই না, ভিডিয়ো বার্তায় জানালেন বিহারের ‘পলাতক’ বিধায়ক
বিহারের মোকামার বিধায়ক অনন্ত সিং। ছবি: এএনআই।

নিজস্ব প্রতিবেদন: পুলিসের খাতায় তিনি এখন নিখোঁজ। তাঁকে গ্রেফতার করতে এখন হন্যে হয়ে খুঁজছে বিহার পুলিস। বিহারের মোকামার সেই ‘নিখোঁজ’ বিধায়ক অনন্ত সিং একটি ভিডিয়ো বার্তায় জানিয়ে দিলেন, পরবর্তী তিন-চার দিনের মধ্যেই আত্মসমর্পণ করবেন তিনি।

সংবাদ সংস্থা এএনআই সূত্রের খবর অনুযায়ী ভিডিয়ো বার্তায় অনন্ত সিং বলেছেন, “গ্রেপ্তার হতে আমি ভয় পাই না। তিন-চার দিনের মধ্যেই আমি আত্মসমর্পণ করব। ওই বাড়িতে বিগত ১৪ বছর আমি থাকি না। তাই সেখানে একে-৪৭ রাখার প্রশ্নই নেই।”

আরও পড়ুন: থমথমে শ্রীনগরে আজ খুলছে ১৯০ স্কুল; জম্মুতে ফের বন্ধ মোবাইল, লাগু বিধিনিষেধ

পুলিস সূত্রে খবর, ১৬ অগস্ট থেকেই পলাতক মোকামার বিধায়ক। ওই দিন গভীর রাতে তাঁর বাড়িতে অভিযান চালিয়ে একটি একে-৪৭ রাইফেল, বেশ কয়েক রাউন্ড বুলেট, হ্যান্ড গ্রেনেড-সহ একাধিক বেআইনি অস্ত্র উদ্ধার করে অ্যান্টি-টেররিস্ট স্কোয়াড (এটিএস)। বাজেয়াপ্ত করা হয় ওই সমস্ত অস্ত্রশস্ত্র। ঘটনার দিন অনন্ত সিংকে গ্রেফতার না করা গেলেও তাঁর বাড়ির কেয়ারটেকার সুনীল রামকে গ্রেফতার করে পুলিস। বেআইনি কার্যকলাপ প্রতিরোধ আইনে বিধায়ক অনন্ত সিং-এর বিরুদ্ধে মামলা করা হয়েছে।

.