জয়ললিতার পয়েজ গার্ডেনের বাড়িতে আয়কর হানা

গত সপ্তাহে জয়া টিভি ও শশীকলার আত্মীয়দের বাড়িতে আয়কর দফতর হানা দেয়। ১,৪৩০ কোটি টাকার শুল্ক ফাঁকি দেওয়ার অভিযোগ ওঠে শশীকলার স্বামী নটরাজনের বিরুদ্ধে। সেই অভিযোগে তাঁর ২ বছরের জেল হয়েছে।

Updated By: Nov 18, 2017, 09:32 AM IST
জয়ললিতার পয়েজ গার্ডেনের বাড়িতে আয়কর হানা

নিজস্ব প্রতিনিধি : প্রয়াত এআইএডিএমকে-র প্রধান জয়ললিতার পয়েজ গার্ডেনের বাড়িতে হানা দিল আয়কর দফতর। দুর্নীতির দায়ে জেলেবন্দি হওয়ার আগে, ওই বাড়িতেই থাকতেন দলের নেত্রী ভিকে শশীকলা। শুক্রবার আয়কর দফতরের আধিকারিকরা তাঁর ব্যবহৃত দু'টি ঘরেই তল্লাসি চালান বলে খবর। তল্লাসি চালানো হয় জয়ললিতার আপ্তসহায়ক এস পুনগানড্রনের ঘরেও।

আয়কর দফতরের পক্ষ থেকে জানানো হয়েছে, নির্দিষ্ট খবরের ভিত্তিতেই তল্লাসি চালানো হয়েছে। তবে, গোটা ভবনে তল্লাসি চালানো হয়নি। শশীকলা যে ঘরগুলি ব্যবহার করতেন, সেখান থেকে তথ্য লোপাট হচ্ছে বলে আয়কর দফতরের কাছে খবর ছিল। ওই ঘর থেকে পাচার করে দেওয়া হচ্ছে বেশ কয়েকটি ইলেকট্রনিক ডিভাইসও। এই খবর মেলা মাত্রই ওই বাড়িতে হানা দেয় আয়কর দফতর। বাজেয়াপ্ত করা হয়েছে একটি ল্যাপটপ, একটি কম্পিউটার ও ৪টি পেনড্রাইভ।    

গত সপ্তাহে জয়া টিভি ও শশীকলার আত্মীয়দের বাড়িতে আয়কর দফতর হানা দেয়। ১,৪৩০ কোটি টাকার শুল্ক ফাঁকি দেওয়ার অভিযোগ ওঠে শশীকলার স্বামী নটরাজনের বিরুদ্ধে। সেই অভিযোগে তাঁর ২ বছরের জেল হয়েছে। মনে করা হচ্ছে শুক্রবারের এই তল্লাসি সেই তদন্তেরই একটি অংশ।

আরও পড়ুন- গুজরাট নির্বাচনের আগে আরও একটা লাড্ডু মোদীর হাতে

.