ভিডিয়ো: বালাকোটে বড়সড় হামলা করেছিল ভারত, অবশেষে স্বীকারোক্তি ইমরানের

নিজস্ব প্রতিবেদন: ভারতকে নিশানা করতে গিয়ে বালাকোটের এয়ারস্ট্রাইকের কথা স্বীকার করে নিলেন পাক প্রধানমন্ত্রী ইমরান খান। প্রথম থেকে পাকিস্তান দাবি করে আসছিল, বালাকোটে ভারতীয় হামলায় দু-চারটে গাছ ক্ষতিগ্রস্ত হয়েছে। কিন্তু বুধবার সড়সড় হামলার কথা মেনে নিলেন পাক প্রধানমন্ত্রী। একইসঙ্গে  আশঙ্কাপ্রকাশ করলেন, পাক অধিকৃত কাশ্মীরে আরও ভয়ঙ্কর হামলা করতে পারে ভারত।  

এদিন ইমরান বলেন, 'আমার কাছে তথ্য রয়েছে, দু'দফায় জাতীয় নিরাপত্তা পরিষদের বৈঠক করেছি, পাক সেনাও জানে, আজাদ কাশ্মীরে হামলার পরিকল্পনা করেছে ওরা। যেমনটা পুলওয়ামার পর বালাকোটে হামলা করেছিল। বালাকোটের চেয়েও ভয়ঙ্কর হামলার পরিকল্পনা করছে। দুনিয়ার নজর ঘোরানোর জন্য আজাদ কাশ্মীরে হামলার করবে ওরা।'     

পুলওয়ামা হামলার পর পাক অধিকৃত কাশ্মীরের বালাকোটে জইশ-ই-মহম্মদের ঘাঁটি লক্ষ্য করে বোমাবর্ষণ করেছিল ভারতীয় বায়ুসেনা। খতম হয়েছিল বহু জঙ্গি। কিন্তু পাকিস্তান দাবি করেছিল, দু-একটা গাছেই বোমা পড়েছে। কিন্তু সত্যিটা আর লুকোতে পারলেন না ইমরান খান। তাঁর বক্তব্যেই স্পষ্ট, বালাকোটে বড়সড় হামলা করেছিল ভারতীয় বায়ুসেনা। নইলে বালাকোটকে কেন গুরুত্ব দিতেন পাক প্রধানমন্ত্রী? একইসঙ্গে বালাকোটের হামলার পর কতটা আশঙ্কায় ভুগছেন, তাও স্পষ্ট করে দিয়েছে তাঁর গলার সুর।

জম্মু-কাশ্মীর থেকে ভারত সরকার ৩৭০ অনুচ্ছেদ প্রত্যাহারের পর থেকে চাপে পাকিস্তান। রাষ্ট্রসঙ্ঘ থেকে বিভিন্ন দেশের কাছে দরবার করেও লাভ হয়নি ইসলামাবাদের।  

আরও পড়ুন- আমি কাশ্মীরে গিয়ে কথা বলে মিটিয়ে আসব, জঙ্গলমহল শান্ত করার নজির তুলে বার্তা মমতার

English Title: 
Imran Khan admits Balakot strike took place
News Source: 
Home Title: 

ভিডিয়ো: বালাকোটে বড়সড় হামলা করেছিল ভারত, অবশেষে স্বীকারোক্তি ইমরানের 

ভিডিয়ো: বালাকোটে বড়সড় হামলা করেছিল ভারত, অবশেষে স্বীকারোক্তি ইমরানের
Yes
Is Blog?: 
No
Section: