‘ভাল কাজ না করে থাকলে, অন্যদের সুযোগ পাওয়া উচিত’: নিতিন গডকড়ী

নিতিন বরাবরই স্পষ্টভাষী। তাই, বিরোধীদের কাছে মাঝেমধ্যে প্রশংসিত হন তিনি। দলের সমালোচনা করতে কখনও কুণ্ঠাবোধ করেন না। পরামর্শও দেন নিজস্ব ভঙ্গিমায়

Updated By: Apr 6, 2019, 05:52 PM IST
‘ভাল কাজ না করে থাকলে, অন্যদের সুযোগ পাওয়া উচিত’: নিতিন গডকড়ী
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: গত পাঁচ বছর ট্রেলর ছিল। জিতলে গোটা সিনেমা দেখাবেন। এ ভাবেই মানুষের কাছে ভোট-ভিক্ষা করছেন নাগপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী তথা কেন্দ্রীয় মন্ত্রী নিতিন গডকড়ী। সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাত্কারে নিতিন অত্যন্ত স্পষ্ট সুরে বলেন, “আমাদের সরকার পরীক্ষার মুখোমখি। গত পাঁচ বছরে পারফরম্যান্সের উপর বিচার করবে মানুষ।” তিনি আরও বলেন, “যদি মানুষ মনে করেন আমরা ভাল কাজ করিনি, তা হলে অন্য দল সুযোগ পাবে।” কিন্তু প্রত্যয়ী সুরে এ-ও দাবি করেন, এ বার আরও বেশি সংখ্যক আসন নিয়ে সরকার গড়বে বিজেপি। এবং প্রধানমন্ত্রী হবেন নরেন্দ্র মোদীই।

নিতিন বরাবরই স্পষ্টভাষী। তাই, বিরোধীদের কাছে মাঝেমধ্যে প্রশংসিত হন তিনি। দলের সমালোচনা করতে কখনও কুণ্ঠাবোধ করেন না। পরামর্শও দেন নিজস্ব ভঙ্গিমায়। কেন্দ্রীয় সড়ক ও পরিবহণ মন্ত্রী নিতিন এ দিন বলেন, ক্ষমতা প্রদর্শনের জন্য রাজনীতি নয়। সমাজের জন্য রাজনীতি। তাঁর দাবি, মোদী সরকার প্রত্যন্ত মানুষের জন্য উন্নয়ন করেছে।

আরও পড়ুন- গণতন্ত্রকে স্বৈরতন্ত্রে পরিণত করেছেন মোদী-শাহ, কংগ্রেসে যোগ দিয়েই তোপ শত্রুঘ্নের

নিতিন আরও বলেন, জাতিভেদ, পরিবারতন্ত্রের রাজনীতিতে বিশ্বাস করি না। মজার ছলে মানুষকে বলি, গত পাঁচ বছরের কাজ ট্রেলর ছিল। সুযোগ পেলে এ বার গোটা সিনেমা দেখাবো। বিরোধীদের সমালোচনা করতে গিয়ে নিতিন বলেন, মতাদর্শে পার্থক্য থাকতেই পারে। কিন্তু মানুষের মধ্যে ভেদাভেদ পছন্দ করি না। বিরোধীরা সেই তালিকায় পড়ে বলে এ দিন তিনি দাবি করেন।

.