কোকরাঝাড় হামলায় মৃত জঙ্গির পরিচয় জানা গেল

Updated By: Aug 6, 2016, 02:22 PM IST
কোকরাঝাড় হামলায় মৃত জঙ্গির পরিচয় জানা গেল

অসম জঙ্গিহানার পর সেনাবাহিনীর গুলিতে যে জঙ্গি নিহত হয়েছে তার পরিচয় ইতিমধ্যে জানা গিয়েছে। NDFB-র এরিয়া কমান্ডার ছিল মৃত মৌদান ইসলারি। কোকরাঝাড়ের বাজারে যেখানে হত্যালীলা চালায় জঙ্গিরা, সেই এলাকা ঘিরে রেখেছে CRPF। জঙ্গিহানায় আহতদের মধ্যে আজ নতুন করে একজনের মৃত্যু হয়েছে। ফলে, এনিয়ে সেখানে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ১৫। জখম ১৯ জন। গতকালই কোকরাঝাড়ের বাজারে অটো চড়ে এসে এলোবাথাড়ি গুলি চালায় জঙ্গিরা। তাদের কাছে ছিল AK-56 রাইফেল এবং গ্রেনেড। বাজারে ঢুকেই গ্রেনেড ছোড়ে জঙ্গিরা। এর পর শুরু হয় এলোপাথাড়ি গুলি বৃষ্টি। প্রশাসনের দাবি, হামলার পিছনে NDFB-সংবিজিত গোষ্ঠীর হাত রয়েছে।

আরও পড়ুন- জঙ্গিহানায় রক্তাক্ত অসমে মৃতের সংখ্যা বেড়ে ১৫   

এদিকে, যেভাবে বাজারে ঢুকে, এলোপাথারি গুলি চালায় জঙ্গিরা, তা কিছুতেই ভুলতে পারছেন না এলাকাবাসীরা। চোখের সামনে গুলিবিদ্ধ হয়ে অনেককেই লুটিয়ে পড়তে দেখেও, কারোর কিছু করার উপায় ছিল না। নিজের প্রাণের দায়ে, তখন পালাতে ব্যস্ত সকলে। এমনই নানা ছবি উঠে এসেছে, প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথায়।  

আরও পড়ুন- অসমে জঙ্গি হানা কেনও; কারণ খুঁজতে তদন্ত হাতে নেবে NIA!

এদিকে, এই ঘটনায় আহতদের দেখতে আজ হাসপাতালে যান অসমের মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনওয়াল। জখমদের শারীরিক অবস্থা এখন কেমন, সে সম্পর্কে খোঁজখবর নেন তিনি। চিকিত্‍সা পরিষেবা নিয়েও বিস্তারিত খবর নেন মুখ্যমন্ত্রী। যে বাজারে জঙ্গিরা গতকাল হামলা চালায়, সেই ঘটনাস্থলেও যাওয়ার কথা তাঁর।

.