দেশের প্রাক্তন এই প্রতিমন্ত্রী এটা কী করলেন!

তিনি রেনুকা চৌধুরী, ভারতের প্রাক্তন নারী ও শিশু কল্যাণ প্রতিমন্ত্রী তথা কংগ্রেসের প্রথম সারির মুখ, কিন্তু সম্প্রতি টুইটারে তাঁর একটি পারিবারিক ছবি পোস্ট করে চরম বিতর্কের মুখে পড়েছেন।

Updated By: Jun 3, 2016, 05:25 PM IST
দেশের প্রাক্তন এই প্রতিমন্ত্রী এটা কী করলেন!

ওয়েব ডেস্ক: তিনি রেনুকা চৌধুরী, ভারতের প্রাক্তন নারী ও শিশু কল্যাণ প্রতিমন্ত্রী তথা কংগ্রেসের প্রথম সারির মুখ, কিন্তু সম্প্রতি টুইটারে তাঁর একটি পারিবারিক ছবি পোস্ট করে চরম বিতর্কের মুখে পড়েছেন।

ছবিতে দেখা যাচ্ছে, তিনি ও তাঁর পরিবার কোনও একটি রেস্টুরেন্টে বসে খাওয়াদাওয়া করছেন। অথচ, তাঁর শিশুর দেখভাল করার জন্য যে তরুণী তাঁর কাছে কাজ করেন, তিনিই একমাত্র দাঁড়িয়ে রয়েছেন। আর এতেই সরগরম টুইটার।

ছবি টুইটার থেকে।

নিন্দার ঝড় উঠেছে রেনুকার বিরুদ্ধে। নেটিজেনদের অনেকেই তাঁকে লিখছেন যে, যদি তিনি ওই 'বাচ্চা মেয়ে'টিকে খাওয়াতে না পারেন, সেক্ষেত্রে তাঁকে রেস্টুরেন্টে না নিয়ে যাওয়াই শ্রেয়।

আবার কারও কথায় বিদ্রুপের সুর পাওয়া গেছে যখন তিনি বলছেন ইনিই (রেনুকা চৌধুরী) নাকি দেশের নারী ও শিশু কল্যাণ প্রতিমন্ত্রী ছিলেন।

প্রসঙ্গত, কিছুদিন আগেই টুইটারে একই রকম আরেকটা ছবি পাওয়া গিয়েছিল, যেখানে দেখা যাচ্ছে একটি পরিবার একসঙ্গে খাওয়া দাওয়া করছে একটি হোটেল বা রেস্টুরেন্টে কিন্তু পরিচারিকাকে কিছুটা দুরে আলাদা জায়গায় বসতে দেওয়া হয়েছে। যদিও এই ছবিটি ঠিক কোথা থেকে পাওয়া গিয়েছে তা বোঝা যায় নি।

.