কেমন আছে পাকিস্তানের হাতে আটক ভারতীয় জওয়ান চান্দু?

সার্জিক্যাল স্ট্রাইকের একদিন পর। ভুলবশত নিয়ন্ত্রণরেখা পেরিয়ে যান ৩৭ নম্বর রাষ্ট্রীয় রাইফেলের জওয়ান চান্দু বাবুলাল চৌহান। সেইসময় নিয়ন্ত্রণরেখা টহল দিচ্ছিলেন তিনি। তাঁর হাতে অস্ত্রও ছিল। ভারতের তরফে সঙ্গে সঙ্গেই যোগাযোগ করা হয় পাকিস্তানের সঙ্গে। কিন্তু ভারতের যোগাযোগের পরও কোনও উত্তর দেয়নি পাকিস্তান। এবার মুখ খুলল পাকিস্তান।

Updated By: Oct 13, 2016, 07:26 PM IST
কেমন আছে পাকিস্তানের হাতে আটক ভারতীয় জওয়ান চান্দু?

ওয়েব ডেস্ক : সার্জিক্যাল স্ট্রাইকের একদিন পর। ভুলবশত নিয়ন্ত্রণরেখা পেরিয়ে যান ৩৭ নম্বর রাষ্ট্রীয় রাইফেলের জওয়ান চান্দু বাবুলাল চৌহান। সেইসময় নিয়ন্ত্রণরেখা টহল দিচ্ছিলেন তিনি। তাঁর হাতে অস্ত্রও ছিল। ভারতের তরফে সঙ্গে সঙ্গেই যোগাযোগ করা হয় পাকিস্তানের সঙ্গে। কিন্তু ভারতের যোগাযোগের পরও কোনও উত্তর দেয়নি পাকিস্তান। এবার মুখ খুলল পাকিস্তান।

আজ পাকিস্তান DGMO নিশ্চিত করে জানালেন যে, ভারতীয় জওয়ান চান্দু বাবুলাল চৌহান ইসলামাবাদের হেফাজতে রয়েছে।  মানকোটের পশ্চিমে ঝান্দ্রুতে পাক সেনা তাঁকে আটক করে। এই মুহূর্তে নিকায়ালের হেড কোয়ার্টারে রাখা হয়েছে চান্দুকে।

এদিকে চান্দুর নিয়ন্ত্রণরেখা পেরনোর খবর পেয়েই মারা যান তাঁর দিদা। তবে প্রতিরক্ষা মন্ত্রকের তরফে জানানো হয়েছে, নিয়ন্ত্রণরেখায় টহলের সময় এধরনের ঘটনা অস্বাভাবিক নয়। পাশাপাশি চান্দুর দ্রুত মুক্তির ব্যাপারে আশ্বাস দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং।

.