জঙ্গিহানার আশঙ্কায় দেশের পাঁচটি বিমানবন্দরে হাই অ্যালার্ট জারি

সার্জিক্যাল স্ট্রাইকের পর থেকে জঙ্গি হানার আতঙ্কে সারা দেশ। এই পরিস্থিতিতে দেশের পাঁচটি বিমানবন্দরে হাই অ্যালার্ট জারি করা হল। দিল্লি, জম্মু-কাশ্মীর, পঞ্জাব, রাজস্থান ও গুজরাট বিমানবন্দরে হাই অ্যালার্ট জারি করা হয়েছে। জঙ্গিরা বদলা নিতে চব্বিশটি বিমানবন্দরকে নিশানা করতে পারে।

Updated By: Oct 6, 2016, 10:40 PM IST
জঙ্গিহানার আশঙ্কায় দেশের পাঁচটি বিমানবন্দরে হাই অ্যালার্ট জারি

ওয়েব ডেস্ক : সার্জিক্যাল স্ট্রাইকের পর থেকে জঙ্গি হানার আতঙ্কে সারা দেশ। এই পরিস্থিতিতে দেশের পাঁচটি বিমানবন্দরে হাই অ্যালার্ট জারি করা হল। দিল্লি, জম্মু-কাশ্মীর, পঞ্জাব, রাজস্থান ও গুজরাট বিমানবন্দরে হাই অ্যালার্ট জারি করা হয়েছে। জঙ্গিরা বদলা নিতে চব্বিশটি বিমানবন্দরকে নিশানা করতে পারে।

গোয়েন্দা সূত্রে এখবর পেয়েই হাই অ্যালার্ট জারি করা হয়। এর পাশাপাশি দেশের সমস্ত বিমানবন্দরে বাড়তি নিরাপত্তা বাহিনী মোতায়েন করা হয়েছে। বিমানবন্দরে নিরাপত্তার দায়িত্বে থাকা CISF-কে আরও সজাগ থাকতে বলা হয়েছে। বিশেষ করে শিফট চেঞ্জের সময় সতর্ক থাকতে বলা হয়েছে তাঁদের। যাত্রীদের সঙ্গে থাকা লাগেজ এক্সরে মেসিনে চেক হওয়ার পরেও আলাদা করে খানাতল্লাশির নির্দেশ দেওয়া হয়েছে।  বিমানবন্দরের কার্গো টার্মিনাল এবং পার্কিংয়েও কড়া নজরদারি চলছে।

.