ট্রেনের কামরার কেমন হলে ভালো হয়? ডিজাইন করুন আর ১২ লক্ষ টাকা পুরস্কার জিতুন

ট্রেনে চড়েন নিশ্চয়ই? ট্রেনের কামরা কেমন হলে আপনার ভালো লাগবে? নিশ্চয়ই অনেক সময়ে মনে হয়, ট্রেনের কামরার ডিজাইনটা যদি আপনি করতে পারতেন, তাহলে ভালো হত? এবার সেই সুযোগ দিচ্ছে ভারতীয় রেলওয়ে। ডিজাইন করে পাঠান। শুধু তাই নয়, আপনার ডিজাইন ভালো লাগলে, আপনি পুরস্কারও জিততে পারবেন। ভারতীয় রেলওয়ের দারুন ঘোষণা। এমন সুযোগ আর নাও পেতে পারেন।

Updated By: Dec 19, 2016, 08:50 PM IST
ট্রেনের কামরার কেমন হলে ভালো হয়? ডিজাইন করুন আর ১২ লক্ষ টাকা পুরস্কার জিতুন

ওয়েব ডেস্ক: ট্রেনে চড়েন নিশ্চয়ই? ট্রেনের কামরা কেমন হলে আপনার ভালো লাগবে? নিশ্চয়ই অনেক সময়ে মনে হয়, ট্রেনের কামরার ডিজাইনটা যদি আপনি করতে পারতেন, তাহলে ভালো হত? এবার সেই সুযোগ দিচ্ছে ভারতীয় রেলওয়ে। ডিজাইন করে পাঠান। শুধু তাই নয়, আপনার ডিজাইন ভালো লাগলে, আপনি পুরস্কারও জিততে পারবেন। ভারতীয় রেলওয়ের দারুন ঘোষণা। এমন সুযোগ আর নাও পেতে পারেন।

খবরটা শুনে অবাক লাগলেও, এটাই সত্যি। ভারতীয় রেলওয়ের পক্ষ থেকে জানানো হয়েছে যে, ইচ্ছুক ব্যক্তিরা ট্রেনের কামরার ডিজাইন করুন। যাতে অনেক বেশি লোক ধরে। তারপর তা পাঠিয়ে দিন। সেরা আইডিয়া নগদ অর্থ পুরস্কার হিসেবে পাবেন। ১২ লক্ষ টাকা পুরস্কার জিততে পারবেন।

ট্রেনের কামরার ডিজাইনের জন্য কীভাবে প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন, তাঁর যাবতীয় তথ্যের জন্য https://innovate.Mygov.In/. এই ওয়েবসাইটে যোগাযোগ করুন। নক্সা জমা দেওয়ার শেষ দিন আগামিকাল অর্থাত্‌ ২০ ডিসেম্বর। তাই দেরি করবেন না। তাড়াতাড়ি করুন।

.