প্রাক্ বর্ষার বৃষ্টিতেই থইথই মুম্বই, আগামী কয়েকদিনে আরও বর্ষণের পূর্বাভাস

আবহাওয়া দফতরের তরফে জানানো হয়েছে, প্রাক বর্ষার বৃষ্টি শুরু হয়েছে মুম্বইতে। বৃহস্পতিবার গোয়া ও কোঙ্কন উপকূল ছুঁয়েছে মৌসুমি বায়ু। সপ্তাহের শেষে তা পশ্চিমবঙ্গ, গুজরাট, মধ্যপ্রদেশ, ছত্তিসগড় ও ওডিশায় পৌঁছতে পারে বলে পূর্বাভাস জারি করা হয়েছে

Updated By: Jun 7, 2018, 03:40 PM IST
প্রাক্ বর্ষার বৃষ্টিতেই থইথই মুম্বই, আগামী কয়েকদিনে আরও বর্ষণের পূর্বাভাস

নিজস্ব প্রতিবেদন: প্রাকবর্ষার প্রবল বৃষ্টিতে বিপর্যস্ত মুম্বইয়ের জনজীবন। বৃহস্পতিবার মুম্বই শহরজুড়ে ঝেঁপে বৃষ্টি নামে। বৃষ্টি জেরে স্তব্ধ হয়ে যায় শহরের জনজীবন। বেশ কিছু রাস্তায় জল জমে যায়। প্রতিকূল আবহাওয়ার জন্য ঘুরিয়ে দেওয়া হয় বেশ কয়েকটি বিমান। আগামী ৫ দিন মুম্বইয়ে প্রবল বর্ষণের পূর্বাভাস জারি করেছে আবহাওয়া দফতর। 

এদিনের বৃষ্টির জেরে দাদর, প্যারেল, বান্দ্রা, বোরিভেলি ও আন্ধেরির কিছু নিচু এলাকায় রাস্তায় জল জমে যায়। বৃষ্টির জেরে মুম্বই-থানে শাখায় ওভারহেডের বিদ্যুত্সংযোগ বন্ধ হয়ে যাওয়ায় বেশ কিছুক্ষণের জন্য বন্ধ হয়ে যায় ট্রেন চলাচল। পরিস্থিতি বেগতিক বুঝে বেশ কয়েকজন পদস্থ কর্তার ছুটি বাতিল করেছে বৃহন্মুম্বই পুরসভা। 

আবহাওয়া দফতরের তরফে জানানো হয়েছে, প্রাক বর্ষার বৃষ্টি শুরু হয়েছে মুম্বইতে। বৃহস্পতিবার গোয়া ও কোঙ্কন উপকূল ছুঁয়েছে মৌসুমি বায়ু। সপ্তাহের শেষে তা পশ্চিমবঙ্গ, গুজরাট, মধ্যপ্রদেশ, ছত্তিসগড় ও ওডিশায় পৌঁছতে পারে বলে পূর্বাভাস জারি করা হয়েছে। 

 

কলকাতার আকাশে তৈরি হয়েছে বর্জ্রগর্ভ মেঘ, কিছুক্ষণের মধ্যেই নামতে পারে বৃষ্টি

ওদিকে এদিনের বর্ষায় মুম্বই বিমানবন্দরে বিমানচলাচলে প্রভাব পড়ে। মুম্বইমুখি বেশ কয়েকটি বিমানকে আহমেদাবাদ বিমানবন্দরে ঘুরিয়ে দেওয়া হয়। 

 

.