রাজনীতির ডায়লগবাজি: সোনিয়ার হাওয়াইবাজ-এর পাল্টা মোদীর হাওলাবাজ

বলিউডের বাঘা বাঘা সংলাপ লেখিয়েরা ফেল মেরে যাবেন। দেশের রাজনীতির গনগনে আগুনে এখন সুপারহিট ডায়লগবাজি।  রাজনীতিবিদদের মুখ থেকে উঠে আসছে একেবারে সুপারহিট ডায়লগ। ক দিন আগে নরেন্দ্র মোদীর কাজকে হাওয়াইবাজ বলে কটাক্ষা করেছিলেন কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী। আর এবার হাওয়াইবাজের পাল্টা হাওলাবাজ।  এবার সোনিয়ার হাওয়াবাজ কটাক্ষের জবাব দিলেন খোদ প্রধানমন্ত্রী।

Updated By: Sep 10, 2015, 01:41 PM IST
রাজনীতির ডায়লগবাজি: সোনিয়ার হাওয়াইবাজ-এর পাল্টা মোদীর হাওলাবাজ

ওয়েব ডেস্ক: বলিউডের বাঘা বাঘা সংলাপ লেখিয়েরা ফেল মেরে যাবেন। দেশের রাজনীতির গনগনে আগুনে এখন সুপারহিট ডায়লগবাজি।  রাজনীতিবিদদের মুখ থেকে উঠে আসছে একেবারে সুপারহিট ডায়লগ। ক দিন আগে নরেন্দ্র মোদীর কাজকে হাওয়াইবাজ বলে কটাক্ষ করেছিলেন কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী। আর এবার হাওয়াইবাজের পাল্টা হাওলাবাজ।  এবার সোনিয়ার হাওয়াবাজ কটাক্ষের জবাব দিলেন খোদ প্রধানমন্ত্রী।

বিজেপি সরকারের ভালো কাজে অস্বস্তিতে হাওলাবাজরা। তাই সংসদ অচল করে আটকাচ্ছে জিএসটি বিল। আজ মধ্যপ্রদেশের ভোপালের এক জনসভায় এমনভাবেই পাল্টা কটাক্ষ মোদীর। মোদী বলেন,  কালো টাকা ফেরাতে উদ্যোগী হয়েছে কেন্দ্রীয় সরকার। আর সেই কারণেই 'হাওলাবাজ'রা অসুবিধায় পড়েছে। 'হাওয়াবাজি' কটাক্ষের প্রেক্ষিতে আজ এভাবেই সোনিয়া গান্ধীকে পালটা জবাব দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী l

বিহার নির্বাচনের দিন ঘোষণার পর কোমর বেঁধে নেমে পড়েছে বিজেপি-কংগ্রেস সহ রাজ্যের ছোট বড় সব দল। বিহারের গণ্ডি ছাড়িয়ে এই উত্তাপ এখন রাজধানীতেও। ভোপালের মঞ্চ থেকে কংগ্রেসের বিরোধী সুর একেবারে চরমে তোলেন।

.