"Chilly Ice Cream" খেয়েছেন! Viral Video-তে দেখে নিন কীভাবে বানাবেন

ভিডিওতে, ইন্দোরের এক ব্যক্তিকে লঙ্কা এবং নাটিলা দিয়ে আইসক্রিম তৈরি করতে দেখা গেছে

Updated By: Dec 7, 2021, 07:20 AM IST
"Chilly Ice Cream" খেয়েছেন! Viral Video-তে দেখে নিন কীভাবে বানাবেন
চিত্র: ইন্সটাগ্রাম

নিজস্ব প্রতিবেদন: 'লঙ্কা জিলিপি', 'আইসক্রিম বড়া পাও' এবং 'ম্যাগি পানিপুরি'-র পরে আরেকটি উদ্ভট খাবার দেখা গেছে এবং এই নতুন খাবারটি আপনি কল্পনাও করতে পারবেন না।

এখানে "চিলি আইসক্রিমের" কথা বলা হচ্ছে। আপনি এটা ঠিক পড়েছেন! লঙ্কা দিয়ে আইসক্রিম। ইন্টারনেটে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গেছে, মধ্যপ্রদেশের ইন্দোরের এক ব্যক্তি লঙ্কা এবং নাটিলার স্বাদ বিশিষ্ট আইসক্রিম তৈরি করছেন।

একটি ইউটিউব চ্যানেল ‘স্পুনস অফ ইন্দোর ২’-র এই ৫৫ সেকেন্ডের ভিডিও ক্লিপ ইন্টারনেট ব্যবহারকারীদের একই সাথে বিরক্ত এবং আকর্ষিত করেছে।

 

আরও পড়ুন: Horoscope Today: বিশ্রামে মেষ, বন্ধু বৃষ; কি আছে আজ আপনার ভাগ্যে?

ভিডিওটির শুরুতে ওই ব্যক্তি ছোট ছোট করে লঙ্কা কাটেন। তারপরে লঙ্কার সঙ্গে তিনি দুধের ক্রিম ছাড়াও নাটিলা, চকোলেট স্প্রেড, যোগ করেন। এরপর, তিনি আইসক্রিম প্রস্তুত করতে উপাদানগুলিকে ভালভাবে মিশ্রিত করেন। এরপরে মিশ্রণটির রোলে তৈরি করে মরিচ দিয়ে আইসক্রিম রোলগুলিকে সাজিয়েছেন তিনি। 

যদিও ভিডিওটির কমেন্ট সেকশনে নেটদুনিয়ার মানুষ খুব মজার কথা লিখেছেন। এখানে কেউ কেউ যেমন "খাদ্য অপব্যবহার নিয়ন্ত্রণ ব্যুরো" চেয়েছেন, তেমনই কেউ কেউ লিখেছেন তাঁরা আর কোনও দিন আইসক্রিম এবং লঙ্কার দিকে আগের মত করে তাকাতে পারবেন না।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.