Haryana Police Officer killed: পাথর পাচার রুখতে গিয়ে ভয়ঙ্কর ঘটনা, ডিএসপিকে পিষে দিয়ে চলে গেল ট্রাক

ডিএসপিকে দেখে মারাত্মক কাণ্ড করে বসে পাথর বোঝাই ট্রাকের চালক। ট্রাকটি থামার পরিবর্তে তার গতি বাড়ি সুরেন্দ্র উপর দিয়ে চালিয়ে দেয়

Updated By: Jul 19, 2022, 08:19 PM IST
Haryana Police Officer killed: পাথর পাচার রুখতে গিয়ে ভয়ঙ্কর ঘটনা, ডিএসপিকে পিষে দিয়ে চলে গেল ট্রাক

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অবৈধ পাথার খাদানে অভিযানে গিয়ে মর্মান্তিক পরিণতি। পাথর ভর্তি ট্রাক পিষে দিয়ে চলে গেল হরিয়ানা পুলিসের এক ডিএসপিকে। ভয়ঙ্কর এই ঘটনা ঘটেছে হরিয়ানার নুহ-তে।

ডিএসপি সুরেন্দ্র সিং বিষ্ণোইয়ের কাছে খবর ছিল পঞ্চগাঁওয়ে অবৈধভাবে পাথর তুলে তা চোরাচালান করা হচ্ছে। খবর পাওয়ার সহ্গে সহ্গে আজ সকাল ১১টা নাগাদ তিনি ঘটনাস্থলে পৌঁছে যান। পুলিস দেখেই চোরা কারবারিরা পালাতে শুরু করে। সুরেন্দ্র সিং একটি পাথর ভর্তি ট্রাক আটকানোর চেষ্টা করেন। ওই ট্রাকের সামনে দাঁড়িয়ে তিনি সেটিকে থামাতে বলেন। 

ডিএসপিকে দেখে মারাত্মক কাণ্ড করে বসে পাথর বোঝাই ট্রাকের চালক। ট্রাকটি থামার পরিবর্তে তার গতি বাড়ি সুরেন্দ্র উপর দিয়ে চালিয়ে দেয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় সুরেন্দ্রর। অন্য দুই পুলিস কর্মী লাফ দিয়ে সরে যান।

ওই ঘটনার পর এক অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। পুলিস তাকে ঘিরে ধরলে পুলিসকে লক্ষ্য করে বেশ কয়েক রাউন্ড গুলি চালায় সে। পুলিসের পাল্টা গুলিতে সে ঘায়েল হয়। 

চার মাস পরেই অবসরের কথা ছিল সুরেন্দ্রর। এমন এক ঘটনায় শোক প্রকাশ করেছেন হরিয়ানার মুখ্যমন্ত্রী। মনোহরলাল খট্টর ঘোষণা করেছেন,ডিএসপির খুন ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের কাউকে ছাড়া হবে না। নিহতের পরিবারকে ১ কোটি টাকা ক্ষতিপূরণ দেওয়া হবে।

আরও পড়ুন- '২১ শে জুলাই কেন'? উলুবেড়িয়ায় সভা নিয়ে হাইকোর্টে প্রশ্নের মুখে বিজেপি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.