স্ত্রীর ওপরে শোধ নিতে ভয়ঙ্কর কাণ্ড, তিন বছরের শিশুকন্যাকে ধর্ষণ গুরুগ্রামের যুবকের!

যুবকের স্ত্রী জানিয়েছেন, গোটা ঘটনায় তিনি আতঙ্কিত। স্বামীর কড়া শাস্তি চান তিনি

Updated By: Dec 1, 2018, 12:18 PM IST
স্ত্রীর ওপরে শোধ নিতে ভয়ঙ্কর কাণ্ড, তিন বছরের শিশুকন্যাকে ধর্ষণ গুরুগ্রামের যুবকের!

নিজস্ব প্রতিবেদন: স্ত্রীকে বেধড়ক মারধর করেও রাগ মেটেনি। তার ওপরে শোধ নিয়ে ভয়ঙ্কর কাণ্ড করে বসল দিল্লির গুরুগ্রামের এক যুবক। রাগে উন্মত্ত হয়ে নিজের ৩ বছরের শিশুকন্যাকেই ধর্যণ করল সে। গত বুধবারের ঘটনা। ওই যুবককে গ্রেফতার করে জেরা করেছে পুলিস।

আরও পড়ুন-‘রাহুল গান্ধী নয়; ইমরান খানের আমন্ত্রণেই পাকিস্তান গিয়েছিলাম’, পাল্টি খেলেন সিধু

পুলিসের বয়ান অনুযায়ী গত বুধবার স্ত্রী সঙ্গে কোনও একটি বিষয় নিয়ে প্রবল ঝগড়া হয়। ঝগড়ার মধ্যেই স্ত্রীকে প্রচণ্ড মারধর করে বছর পঁচিশের ওই যুবক। মারধরের পর রাগে বাড়ি ছেড়ে চলে যান যুবকের স্ত্রী। সঙ্গে নিয়ে যান তার বছর দেড়েকের সন্তানকে। বছর তিনের শিশুকন্যাকে তিনি ঘরেই রেখে যান। এতেই ভয়ঙ্কর কাণ্ড ঘটে যায়।

বৃহস্পতিবার বাড়িতে ফিরে ওই যুবকের স্ত্রী দেখেন ঘর রক্তে ভেসে যাচ্ছে। বড় মেয়ে অচেতন অবস্থায় মেঝেতে পড়ে রয়েছে। সঙ্গে সঙ্গে তিনি মেয়েকে নিয়ে দৌড়ান এলাকার একটি নার্সিং হোমে। সেখান থেকে তাদের পাঠানো হয় সিভিল হাসপাতালে। সেখানে ওই শিশুটিকে পরীক্ষা করে পাঠানো হয় সফদরজং হাসপাতালে।

আরও পড়ুন-দেহ নীল, শ্বাসরোধের আগে বিষক্রিয়াতেই কি মৃত্যু রজতের!

এদিকে পুলিসের জেরায় ওই যুবক তার অপরাধের কথা স্বীকার করেছে। দিল্লি পুলিসের এসিপি শামসের সিং সংবাদমাধ্যেমে জানিয়েছেন, মদের ঘোরে সে তার মেয়েকে ধর্যণ করেছে। স্ত্রীকে শিক্ষা দেওয়ার জন্যই সে ওই জঘন্য কাজ করেছে। শুধু তাই নয় মেয়েকে সে মেরেও ফেলতে চেয়েছিল বলে জানিয়েছে। যুবকের স্ত্রী জানিয়েছেন, গোটা ঘটনায় তিনি আতঙ্কিত। স্বামীর কড়া শাস্তি চান তিনি। বৃহস্পতিবার হিরো হন্ডা চক থেকে ওই যুবককে গ্রেফতার করা হয়। গুরুগ্রামের সেক্টর ১০ এর সরস্বতী এনক্লেভে থাকতো ওই যুবক।

.