গায়ের রং ফর্সা রাখতে প্রতিদিন ৪ লক্ষ টাকার মাশরুম খান প্রধানমন্ত্রী, দাবি অল্পেশের

প্রথম দফার ভোট শেষ হয়েছে। এখন দ্বিতীয় দফার জন্য ক্রমশ চড়ছে গুজরাটের পারদ। উত্তাপ এতটাই যে প্রধানমন্ত্রী মোদীর খাদ্যাভ্যাসও চলে এসেছে চর্চায়। সকলকে তাক লাগিয়ে মঙ্গলবার গুজরাটের সবরমতী থেকে মেহসনায় সি-প্লেনে চড়ে উড়ে এসেছেন মোদী। আর তার কিছুক্ষণের মধ্যেই অল্পেশ ঠাকোরের কাছ থেকে ধেয়ে এল মোদীর খাদ্যাভ্যাস সংক্রান্ত মন্তব্য।

Updated By: Dec 12, 2017, 06:12 PM IST
গায়ের রং ফর্সা রাখতে প্রতিদিন ৪ লক্ষ টাকার মাশরুম খান প্রধানমন্ত্রী, দাবি অল্পেশের

নিজস্ব প্রতিবেদন : প্রথম দফার ভোট শেষ হয়েছে। এখন দ্বিতীয় দফার জন্য ক্রমশ চড়ছে গুজরাটের পারদ। উত্তাপ এতটাই যে প্রধানমন্ত্রী মোদীর খাদ্যাভ্যাসও চলে এসেছে চর্চায়। সকলকে তাক লাগিয়ে মঙ্গলবার গুজরাটের সবরমতী থেকে মেহসনায় সি-প্লেনে চড়ে উড়ে এসেছেন মোদী। আর তার কিছুক্ষণের মধ্যেই অল্পেশ ঠাকোরের কাছ থেকে ধেয়ে এল মোদীর খাদ্যাভ্যাস সংক্রান্ত মন্তব্য।

 

দ্বিতীয় দফার প্রচারে হাজির হয়ে কংগ্রেস নেতা অল্পেশ ঠাকোর দাবি করেন, গায়ের রং ফর্সা রাখতে প্রতিদিন মাশরুম খান প্রধানমন্ত্রী। তাইওয়ান থেকে আনা হয় ওই মাশরুম। প্রতিদিন ৪ লক্ষ টাকা মূল্যের ওই মাশরুম খেয়ে তবেই গায়ের রং ফর্সা রাখেন প্রধানমন্ত্রী। শুধু তাই নয়, ওই এক একটি মাশরুমের দাম নাকি ৮০ হাজার টাকা। প্রতিদিন খাদ্য হিসাবে মোদীর ৫টি করে মাশরুম প্রয়োজন হয় বলেও দাবি করেছেন অল্পেশ ঠাকোর।

আরও পড়ুন : প্রধনামন্ত্রীর সি প্লেন সওয়ারী নিয়ে প্রশ্ন ওমর আবদুল্লার

সংবাদ সংস্থা এএনআই-কে দেওয়া এক সাক্ষাত্কারে অল্পেশ ঠাকোর বলেন, প্রধানমন্ত্রীর গায়ের রং আগে তাঁর মত ছিল। কিন্তু, তাইওয়ান থেকে আনা মাশরুম খেয়ে তাঁর গায়ের রং ফর্সা হয়ে গিয়েছে।

.