প্রথমে লড়াই, পরে দুষ্কৃতীদের অনুরোধ, এটিএম লুঠ রুখলেন নিরাপত্তারক্ষী, দেখুন ভিডিও

শেষ পর্যন্ত এটিএমে ডাকাতির চেষ্টা রুখে দিলেন এক নিরাপত্তা রক্ষী। দুই দুষ্কৃতীদের হাতে মার খাওয়ার পরও হাল ছাড়েননি তিনি। ওই নিরাপত্তারক্ষীকে বাঁচাতে কেউ এগিয়ে না আসলেও, শেষ পর্যন্ত নিজের চেষ্টাতেই ডাকাতির চেষ্টা রুখে দিয়েছেন তিনি।

Updated By: Nov 16, 2017, 11:22 AM IST
প্রথমে লড়াই, পরে দুষ্কৃতীদের অনুরোধ, এটিএম লুঠ রুখলেন নিরাপত্তারক্ষী, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন : শেষ পর্যন্ত এটিএমে ডাকাতির চেষ্টা রুখে দিলেন এক নিরাপত্তা রক্ষী। দুই দুষ্কৃতীদের হাতে মার খাওয়ার পরও হাল ছাড়েননি তিনি। ওই নিরাপত্তারক্ষীকে বাঁচাতে কেউ এগিয়ে না আসলেও, শেষ পর্যন্ত নিজের চেষ্টাতেই ডাকাতির চেষ্টা রুখে দিয়েছেন তিনি।

ঘটনাস্থল দিল্লির মাজরা ধাবা এলাকা। সেখানকারই একটি এটিএমে আচমকাই হামলা চালায় ২ দুষ্কৃতী। এটিএমে লুঠ হচ্ছে দেখতে পেয়ে বাধা দিতে এগিয়ে আসেন নিরাপত্তারক্ষী। আর তখনই তাঁর উপর ঝাঁপিয়ে পড়ে দুই বাইক আরোহী। তাঁকে মারধর শুরু করে দুষ্কৃতীরা। কিন্তু, হাল ছাড়েননি ওই নিরাপত্তারক্ষী। মার খেয়েও অবশেষে দুষ্কৃতীদের হাতে পায়ে ধরে তাদের ফেরত পাঠিয়ে দেন তিনি।

আরও পড়ুন : নাচ দেখে টাকা ওড়াচ্ছে পুলিস, দেখুন ভিডিও 

ওই সময় এটিএমের মধ্যে থেকে বেরিয়ে আসেন আরও এক যুবক। আশপাশের বেশ কিছু মানুষও বেরিয়ে আসেন চিত্কার শুনে। কিন্তু, কেউই ওই নিরাপত্তা রক্ষীকে বাঁচাতে এগিয়ে আসেননি। সময় গড়িয়ে যাচ্ছে দেখে এরপর, ওই নিরাপত্তা রক্ষীকে মারধর করে সেখান থেকে চম্পট দেয় দুষ্কৃতীরা।

দেখুন ভিডিও..

.