"মুসলিম বিরোধী নন যোগী", আদিত্যনাথকে দরাজ 'সার্টিফিকেট' গোরক্ষপুরের সংখ্যালঘুদের!

গোরক্ষপুরের পাঁচ বারের সাংসদ। আজ তিনি রাজ্যের মুখ্যমন্ত্রী। কট্টর হিন্দুত্ববাদী নেতা হিসেবেই তিনি পরিচিত। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী হিসেবে যোগী আদিত্যনাথের নাম ঘোষণা হওয়ার পরই দেখা দেয় মিশ্র প্রতিক্রিয়া। মুখ্যমন্ত্রিত্ব গ্রহণের পর বেশকিছু 'কঠোর' সিদ্ধান্তও নিয়েছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

Updated By: Mar 24, 2017, 09:27 PM IST
"মুসলিম বিরোধী নন যোগী", আদিত্যনাথকে দরাজ 'সার্টিফিকেট' গোরক্ষপুরের সংখ্যালঘুদের!

ওয়েব ডেস্ক : গোরক্ষপুরের পাঁচ বারের সাংসদ। আজ তিনি রাজ্যের মুখ্যমন্ত্রী। কট্টর হিন্দুত্ববাদী নেতা হিসেবেই তিনি পরিচিত। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী হিসেবে যোগী আদিত্যনাথের নাম ঘোষণা হওয়ার পরই দেখা দেয় মিশ্র প্রতিক্রিয়া। মুখ্যমন্ত্রিত্ব গ্রহণের পর বেশকিছু 'কঠোর' সিদ্ধান্তও নিয়েছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

এই পরিস্থিতিতে দাঁড়িয়ে চলুন শুনে নেওয়া যাক, যোগী আদিত্যনাথ মুখ্যমন্ত্রী হিসেবে শপথগ্রহণের আগে কী বললেন গোরক্ষপুরের সংখ্যালঘুরা? যোগী আদিত্যনাথকে সবচেয়ে বড় 'সার্টিফিকেট'টা দিলেন গোরক্ষপুরের সংখ্যালঘুরাই। সাফ জানিয়ে দিলেন, "যোগী মুসলিম বিরোধী নন। সংখ্যালঘুদের পাশে দাঁড়ান তিনি।"

৩০ বছর ধরে গোরক্ষনাথ মন্দিরের গোশালার রক্ষণাবেক্ষণ করছেন মান মহম্মদ। মন্দিরের রক্ষণাবেক্ষণের দায়িত্ব যাঁর কাঁধে, মন্দিরের নকশা যিনি তৈরি করেছেন, তাঁরা প্রত্যেকেই সংখ্যালঘু। এমনকী মন্দির সংলগ্ন অনেক দোকানই সংখ্যালঘুদের। কিন্তু তাতে কোনওদিন কোনও সমস্যা হয়নি। মোহন্ত তাঁদের প্রত্যেকের 'কাছের লোক' বলেই জানিয়েছেন সবাই। স্থানীয় মুসলিমদের সাফ বক্তব্য, ‌মানুষের জন্য যোগী আদিত্যনাথের অবারিত দ্বার। হিন্দু হোক বা মুসলিম, কাউকে খালি হাতে ফিরতে হয় না।

আরও পড়ুন, হঠাত্‍ই হজরতগঞ্জ থানায় হাজির যোগী আদিত্যনাথ!

.