মুখ পুড়ল বসুধৈব কুটুম্বকম-এর! গোয়ায় পর্তুগীজ তরুণীর সঙ্গে রিসর্টকর্মীর চরম ঘৃণ্য আচরণ

অভিযুক্ত রিসর্ট কর্মী অভিযোগকারীর ভাড়া করা তাঁবুর মধ্য়ে ঢুকে পড়ে। তাঁকে নিগ্রহ করতে শুরু করলে, তিনি সাহায্য চেয়ে চিত্কার করতে শুরু করেন। 

Updated By: Mar 31, 2023, 02:25 PM IST
মুখ পুড়ল বসুধৈব কুটুম্বকম-এর! গোয়ায় পর্তুগীজ তরুণীর সঙ্গে রিসর্টকর্মীর চরম ঘৃণ্য আচরণ
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বসুধৈব কুটুম্বকম! অতিথি আপ্যায়ণের ভারতের এই মূল মন্ত্রের ফের একবার চূড়ান্ত অবমাননা হল গোয়ায়। মুম্বইয়ের রাস্তায় কোরিয়ান ইউটিউবার তরুণীকে যৌন হেনস্থার পর এবার গোয়া। গোয়ার রিসর্টে নিগ্রহের শিকার হলেন এক পর্তুগীজ পর্যটক। অভিযোগ, ওই পর্তুগীজ পর্যটকের শ্লীলতাহানি করা হয়। তাঁকে ছুরি দিয়ে কোপানোও হয়।

এই ঘটনায় গুরুতর জখম হয়েছেন ইউরিকো নামে ওই পর্তুগীজ পর্যটক। অভিযুক্ত ওই রিসর্টেরই কর্মী অভিষেক বর্মা। তাকে গ্রেফতার করেছে পুলিস। জানা গিয়েছে, উত্তর গোয়ার পারনেমে অবস্থিত ওই রিসর্টটি। অভিযুক্ত অভিষেক ওই রিসর্টেই কর্মরত। তাঁর বিরুদ্ধে অভিযোগ, তিনি গোয়া ঘুরতে আসা পর্তুগীজ পর্যটক ইউরিকোকে যৌন হেনস্থা করেন। তাঁকে ছুরি দিয়েও কোপান। এমনকি তাঁকে বাঁচাতে একজন ছুটে এলে, তাঁকেও ছুরি দিয়ে কোপান অভিযুক্ত অভিষেক। 

পুলিস জানিয়েছে, রিসর্ট কর্মী অভিযুক্ত অভিষেক বর্মা অভিযোগকারীর ভাড়া করা তাঁবুর মধ্য়ে ঢুকে পড়ে। তাঁকে নিগ্রহ করতে শুরু করলে, যখন তিনি সাহায্য চেয়ে চিত্কার করতে শুরু করেন। তখন একজন স্থানীয় ছুটে আসেন তাঁকে সাহায্য় করতে। তাঁকে দেখেই অভিযুক্ত পালিয়ে যায়। কিন্তু তারপরই আবার সে একটা ছুরি নিয়ে আসে। এসেই কোপাতে শুরু করে দুজনকে। তারপর পালিয়ে যায় ঘটনাস্থল থেকে। এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিস। 

উল্লেখ্য, মাস কয়েক আগে দক্ষিণ কোরিয়ার একজন ইউটিউবারের মুম্বইয়ের রাস্তায় হয়রানির শিকার হওয়ার একটি ভিডিয়ো ভাইরাল হয়। ভিডিয়োটিতে দেখা গিয়েছে যে কীভাবে একজন ব্যক্তি লাইভ ভিফিও চলাকালীন একজন ব্যক্তি তার হাত ধরে টেনে ওই ইউটিউবারের হয়রানি করছিলেন। এক মিনিটের ভিডিয়োটিতে দেখা যায়, প্রতিবাদ করা সত্ত্বেও একজন যুবক তার হাত টেনে ধরে। ওই মহিলাকে লিফট দেওয়ার অফার করছে। লাইভ স্ট্রিমিং চলাকালীন-ই ঘটে গোটা ঘটনাটি।

আরও পড়ুন, মশার ধূপ জ্বালিয়ে ঘুম! দমবন্ধ হয়ে চিরঘুমে দেড় বছরের শিশু সহ ৬

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.