Goa: নেত্রী নামতেই 'নতুন ভোরে'র বার্তা TMC-র, বাধাদানের অভিযোগ BJP-র বিরুদ্ধে

গোয়াতেও তৃণমূলের কর্মসূচিতে বাধাদানের অভিযোগ উঠেছে বিজেপির বিরুদ্ধে। 

Updated By: Oct 29, 2021, 12:12 AM IST
Goa: নেত্রী নামতেই 'নতুন ভোরে'র বার্তা TMC-র, বাধাদানের অভিযোগ BJP-র বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদন: পাহাড় থেকে এবার সাগর। উত্তরবঙ্গ সফর শেষে গোয়ায় মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। মিশন ২৪-এ এবার তৃণমূলের টার্গেট পশ্চিমের সৈকত রাজ্য। ৩ দিনের সফরে রয়েছে একগুচ্ছ কর্মসূচি। রয়েছে বেশ কয়েকজনের দলে যোগ দেওয়ার সম্ভাবনা। হতে পারে একাধিক দলের সঙ্গে জোটের আলোচনাও। 

বঙ্গ-বিজয়ের পর তৃণমূলের টার্গেট ২০২৪। সেই লক্ষ্যেই ত্রিপুরার পর এবার মিশন গোয়া। দলীয় নেতৃত্বের পর এবার গোয়ার মাটিতে পা রাখলেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিমানবন্দরে মুখ্যমন্ত্রীকে স্বাগত জানান তৃণমূলে যোগ দেওয়া গোয়ার দু’বারের প্রাক্তন মুখ্যমন্ত্রী লুইজিনহো ফেলেইরো-সহ তৃণমূল নেতৃত্ব। গোয়ার কনভেনশন সেন্টারে থাকবেন মমতা। সেখানে ইতিমধ্যেই রয়েছেন ডেরেক ওব্রায়েন, সৌগত রায়, বাবুল সুপ্রিয়রা। কনভেনশন সেন্টারে তাঁদের সঙ্গে রাতেই বৈঠক সারেন মমতা। শুক্র ও শনিবার একগুচ্ছ কর্মসূচি রয়েছে তৃণমূল নেত্রীর। 

শুক্রবার সকাল সাড়ে ৯’টায় দলীয় বৈঠক। সকাল সাড়ে ১১টায় মান্ডভি ফিশ মার্কেট পরিদর্শন করবেন নেত্রী। বেলা ১টায় তাঁর সাংবাদিক বৈঠক। সেখানে গোয়াবাসীকে কী বার্তা দেন সেদিকে নজর থাকবে সবার। বিকেল ৩টেয় মঙ্গুয়েশি মন্দির, ৪টেয় মহালশা নারায়ণী মন্দির এবং সাড়ে চারটেয় তপোভূমি মন্দির দর্শন করবেন। সন্ধে পৌনে ৬‘টায় বুদ্ধিজীবীদের সঙ্গে বৈঠক সারবেন। শনিবার সকাল ১০টায় সাংবাদিক বৈঠক। দুপুর ১২টায় বদগেশ্বর মন্দিরে যাবেন মমতা। এরপর মাফুসা মার্কেটে ব্যবসায়ীদের সঙ্গে কথা বলবেন। এছাড়া শিবাজি ও গান্ধী মূর্তিতে মাল্যদান কর্মসূচিও আছে। শেষ লগ্নে মিউনিসিপ্যালিটি গার্ডেনে রয়েছে কমিউনিটি লাঞ্চ। 

গোয়াতেও তৃণমূলের কর্মসূচিতে বাধাদানের অভিযোগ উঠেছে বিজেপির বিরুদ্ধে। বৃহস্পতিবারও কালো পতাকা দেখানো হয় তৃণমূল সুপ্রিমোকে। পাল্টা তোপ দেগেছে ঘাসফুল শিবির।তৃণমূল সূত্রে খবর, মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে তৃণমূলে যোগ দিতে পারেন বেশ কয়েকজন। আলোচনা হতে পারে গোয়া ফরওয়ার্ড পার্টি এবং মহারাষ্ট্রবাদী প্রবন্তক পার্টির সঙ্গে জোটের বিষয়েও। 

আরও পড়ুন- Goa: উত্তরবঙ্গ থেকে সরাসরি সৈকত শহরে মমতা, তুঙ্গে তৃণমূলের প্রচার

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.