UP Crime: অভিশপ্ত যোগীরাজ্য! বিয়ের দিনই তরুণীকে গুলিতে ঝাঁঝরা করল প্রাক্তন...

UP Crime: কাজল উত্তরপ্রদেশের ঝাঁসিতে এসেছিল বিয়ের জন্য। জানা গিয়েছে, বিয়ের আগে ব্রাইডাল মেকআপের জন্য এক পার্লার গিয়েছিলেন তিনি। বিয়ের কয়েক ঘণ্টা আগে সেখানেই গিয়ে ঘটল ভয়ংকর পরিণতি। 

Updated By: Jun 24, 2024, 08:58 PM IST
UP Crime: অভিশপ্ত যোগীরাজ্য! বিয়ের দিনই তরুণীকে গুলিতে ঝাঁঝরা করল প্রাক্তন...
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিয়ের দিন যে কোনও মেয়ের কাছে খুবই বিশেষ। সাজগোজ থেকে শুরু করে জামাকাপড় সবকিছু মেয়েরা পারফেক্ট রাখতে চায় সেই দিনটির জন্য। সেরকমভাবে কাজল নামে এক তরুণীও দেখেছিল স্বপ্ন। কিন্তু সেই বিশেষ দিনটি যে তাঁর কাছে অভিশপ্ত হবে, তা সে কোনও দিন ভাবেনি। ২২ বছরের কাজল মধ্যপ্রদেশের দাতিয়ার বাসিন্দা।

কাজল উত্তরপ্রদেশের ঝাঁসিতে এসেছিল বিয়ের জন্য। জানা গিয়েছে, বিয়ের আগে ব্রাইডাল মেকআপের জন্য এক পার্লার গিয়েছিলেন তিনি। বিয়ের কয়েক ঘণ্টা আগে সেখানেই গিয়ে ঘটল ভয়ংকর পরিণতি। পার্লারে গিয়ে পৌঁছায় তাঁর প্রাক্তন বয়ফ্রেন্ড। বাইরে থেকে অভিযুক্ত চিৎকার করতে করতে পার্লারের ভিতর ঢোকে। তাকে বলতে শোনা যায়, 'বাইরে এসো কাজল, তুমি আমার সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছ।'  সেই সময় অভিযুক্ত নিজের মুখ রুমাল দিয়ে ঢেকে রেখেছিল। পার্লারে ঢুকে একাধিকবার গুলি চালিয়ে ঝাঁঝরা করে দেয় কাজলকে। 

আরও পড়ুন:Haryana: নিখোঁজ মেয়ের অভিযোগ জানিয়ে পুলিসে চিঠি বাবার! তদন্তে বেরোল মা-ই পুঁতে...

এক সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, মুখোশধারী লোকটি তরুণীকে গুলি করার পরই পার্লার থেকে পালিয়ে যাচ্ছে। অভিযুক্তের নাম দীপক। ইতোমধ্যে সে এখন নিখোঁজ। ঘটনার সঙ্গে সঙ্গে কাজলকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

কাজলের মর্মান্তিক হত্যায় শোকের ছায়া নেমে এসেছে গোটা পরিবারে। তাঁর বোন কাঁদতে কাঁদতে বলেন, 'দীপক আমাদের গ্রামেরই। আজ আমার বোনের বিয়ে ছিল। সে রেডি হতে বিউটি পার্লারে গিয়েছিল। অভিযুক্তের সঙ্গে একটি ব্যাকপ্যাক ছিল এবং মুখে রুমাল বাঁধা ছিল। সে আমার বোনকে তার সঙ্গে চলে যেতে বলেছিস। সে তাকে জিজ্ঞাসা করেছিল যে সে কেন তার সঙ্গে বিশ্বাসঘাতকাত করেছে।'

কাজল তার বোন সহ আরও তিন মহিলর সঙ্গে পার্লারে গিয়েছিল। পার্লারের মালিক জাহ্নবী ঝা এবং অন্যান্য প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে,  তরুণী দাতিয়াতে থাকেন। তিনি এখানে মেকআপ করানোর জন্য এসেছেন। মেক আপ শেষ পর্যায়ে ছিল। ঠিক তখনই একজন ব্যক্তি মুখ ঢেকে এসে আসে। এবং বলে কাজল দয়া করে বেরিয়ে আসো। সেই শুনে কাজল যেতে বারণ করে দেয়। তারপর সে কাঁচের দরজা ভেঙে জোর করে ঢুকে পড়ে এবং তাকে গুলি করে পালিয়ে যায়।

আরও পড়ুন:Hyderabad: কমেডিয়ান জাকিরের রেস্তোরাঁর বিরিয়ানির মাংসে 'কিলবিল' করছে কৃমি!

ইতোমধ্যেই পুলিস দুটি দল গঠন করেছে এবং অভিযুক্তকে খুঁজছে, যে দৃশ্যত কনে এবং তার পরিবারকে ঝাঁসিতে অনুসরণ করেছিল। এক সিনিয়র পুলিস অফিসার বলেন, 'যে লোকটি মহিলাকে গুলি করেছে সে তার গ্রামেরই। সে তাকে চিনত। কেন সে তাকে গুলি করেছে তা তদন্তের বিষয়। পরিবারের সঙ্গে কথা বলে আমরা জানতে পারি যে তারা বিয়ের জন্য ঝাঁসিতে এসেছিল। লোকটি এখানে তাকে অনুসরণ করে এবং তাকে গুলি করে।'

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.