তাঁর হয়ে কে টুইট করে? জবাব দিলেন রাহুল গান্ধী

Updated By: Oct 29, 2017, 06:15 PM IST
তাঁর হয়ে কে টুইট করে? জবাব দিলেন রাহুল গান্ধী

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়ায় তেমন দর ছিল না রাহুল গান্ধী। তবে ইদানীং তিনি বেশ সপ্রতিভ। নরেন্দ্র মোদীকে তোপ দেগে টুইট করেছেন। জনপ্রিয়তাও পাচ্ছে কংগ্রেসের সহ-সভাপতির টুইট। সোশ্যাল মিডিয়ায় রাহুলের নয়া ইমেজে বিস্মিত অনেকেই। নিন্দুকরা বলছেন, রাহুলের হয়ে কেউ টুইট করছেন। সেই রহস্য ফাঁস করলেন কংগ্রেসের সহ-সভাপতি। 

একটি সারমেয়র ভিডিও পোস্ট রাহুলের ব্যাঙ্গাত্মক টুইট,''সবাই জানতে চাইছে কে এই লোকটার হয়ে টুইট করছে। আমি পিডি। আমি ওর চেয়ে স্মার্ট (ইমোজি)। দেখো আমার টুইট, ওহ! ট্রিট নিয়ে কী করি!'' ভিডিওটিতে দেখা যাচ্ছে, রাহুল ছোট্ট সারমেয়টিকে খাবার দিচ্ছেন। খেয়ে নেওয়ার পর তারিফ করে গুডবয়ও বলছেন। তাঁর রসবোধ নিয়ে প্রশ্ন তুলেছিলেন সমালোচকরা। সেই সমালোচনার জবাব দিলেন মজার ভিডিও টুইট করে। 

জুলাই থেকে সেপ্টেম্বর মাসের মধ্যে টুইটারে রাহুলের ফলোয়ার বাড়ে প্রায় ১ মিলিয়ন। তাঁর টুইটগুলি রিটুইট করার জন্য টাকা দেওয়া হচ্ছে বলেও অভিযোগ ওঠে। মার্কিন-পাকিস্তান সম্পর্ক নিয়ে প্রশংসা করেছিলেন ডোনাল্ড ট্রাম্প। সেই প্রসঙ্গেই নরেন্দ্র মোদীকে বিঁধে টুইট করেছিলেন রাহুল গান্ধী। ওই টুইটটি মুহূর্তের মধ্যে ২০ হাজার বার রিটুইট হয়। পরে ৩০ হাজার ছাড়িয়ে যায়। যে অ্যাকাউন্টগুলি থেকে রিটুইট হয়েছে, সেগুলি বিশ্লেষণ করেছে এএনআই। দেখা যাচ্ছে, সেখানে রাশিয়ান, কাজাখ ও ইন্দোনেশিয়ান শব্দে লেখা রয়েছে অ্যাকাউন্ট মালিকের নাম। 
  
আরও পড়ুন,  গুজরাট ভোটের আগে মোদীর মনের কথায় শুধুই বল্লভভাই

.