গোয়ার সমুদ্রতটে দেখা মিলল পূর্ণ বয়স্ক কুমিরের

গোয়ার সমুদ্রতটে দেখা মিলল পূর্ণ বয়স্ক একটি কুমিরের। বৃহস্পতিবার মোরজিম বিচে এই কুমিরের উপস্থিতির কথা স্বীকার করে নিল গোয়ার বন দফতর।(function(d, s, id) { var js, fjs = d.getElementsByTagName(s)[0]; if (d.getElementById(id)) return; js = d.createElement(s); js.id = id; js.src = "//connect.facebook.net/en_US/sdk.js#xfbml=1&version=v2.3"; fjs.parentNode.insertBefore(js, fjs);}(document, 'script', 'facebook-jssdk'));Posted by Nilesh Bagkar on Tuesday, July 14, 2015

Updated By: Jul 17, 2015, 03:37 PM IST
গোয়ার সমুদ্রতটে দেখা মিলল পূর্ণ বয়স্ক কুমিরের
Photo courtesy: Nilesh Bagkar's Facebook page

ওয়েব ডেস্ক: গোয়ার সমুদ্রতটে দেখা মিলল পূর্ণ বয়স্ক একটি কুমিরের। বৃহস্পতিবার মোরজিম বিচে এই কুমিরের উপস্থিতির কথা স্বীকার করে নিল গোয়ার বন দফতর।

পানাজি থেকে ৩০ কিলোমিটার দূরে অবস্থিত মোরজিম বিচ গোয়ার অন্যতম জনপ্রিয় সমূদ্রতট। এই সমূদ্রতটে মূলত রাশিয়ান পর্যটকরা ভিড় জমান। স্থানীয়দের মধ্যে এই বহু বিচটি 'ছোট রাশিয়া' বলেও পরিচিত।

মোরজিমের বাসিন্দা নিলেশ বাগকর নামের এক ছাত্র নিজের ফেসবুকে কুমিরটির চারটি ছবি পোস্ট করে। পোস্ট করার সঙ্গে সঙ্গে অন্তর্জালের দুনিয়ায় ভাইরাল হয়ে যায় ছবিগুলি। ছবিগুলিতে দেখা যাচ্ছে কুমিরটি দিব্যি হেলতে দুলতে তট থেকে সমুদ্রের দিকে হেঁটে চলেছে।

''কুমিরটি সমুদ্র থেকে আসেনি। নিশ্চিতভাবেই ছাপোরা নদীর বাসিন্দা এটি। ছাপোরা নদী মোরজিমের কাছে এসে সমুদ্রে মিশেছে। কুকুরদের তাড়া খেয়েই কুমিরটি সমুদ্রতটে পৌঁছেছিল।'' মন্তব্য গোয়ার ডেপুটি কনসারভেটরের।

.